ধুতি পরেই ডিগবাজি খেল অক্ষয় | daily-sun.com

ধুতি পরেই ডিগবাজি খেল অক্ষয়

ডেইলি সান অনলাইন     ৭ আগস্ট, ২০১৮ ১৮:০৪ টাprinter

ধুতি পরেই ডিগবাজি খেল অক্ষয়

গত বছরের ডিসেম্বরে গোল্ডের শ্যুটিং শেষ হওয়ার পর ধুতি পরেই চেয়ারের উপর ডিগবাজি খেয়ে সকলকে চমকে দিয়েছিলেন অক্ষয় কুমার। তিনি কতটা ফিট তা বেশ ভালো করে বুঝিয়ে দিয়েছিলেন।

এবার ধূতি পরে নাচগান করে ফের একবার সকলকে চমকে দিলেন অক্ষয় কুমার। ‘গোল্ড’-এর মনোবিনা গানে দিব্যি ধুতি পাঞ্জাবি পরে লাফালাফি করতে দেখা গেল অক্ষয়কে। আক্কিকে যোগ্য সঙ্গত করলেন বাঙালি কন্যে মৌনি রায়।

 

আগামী সপ্তাহে ১৫ অগস্ট মুক্তি পেতে চলেছে ‘গোল্ড’। সেই গোল্ডেরই ‘মনোবিনা’ গানটি মুক্তি পেয়েছে ৭ আগস্ট মঙ্গলবার। যেখানে দেখা যাচ্ছে একটি পার্টিতে বাঙালি বৌ মৌনির সঙ্গে নাচতে দেখা যাচ্ছে অক্ষয়কে। নাচের মধ্যেই চেয়ারের উপর পা রেখে কিছুটা পায়ের উপর কিছুটা ধুতি তুলে সেক্সি পোজও দিতে দেখা গেছে অক্ষয়কে। সব মিলিয়ে বেশ জমে গেছে ‘গোল্ড’ ছবির মনোবিনা গানটি।

 

১৯২৮ সালে আমস্টারডাম-এ অনুষ্ঠিত হওয়া গ্রীষ্মকালীন অলিম্পিকে প্রথমবার সোনা জেতে ভারত।

সেই বার আয়োজক দেশ নেদারল্যান্ডকে হারিয়ে পদক জিতেছিল ভারত। তারপরেও অলিম্পিকে পদক এসেছে বেশ কয়েকবার। তবে সে পদক ছিল ব্রিটিশ ভারতের নামে। পদক দেশে আসলেও সেদিন দেশের পতাকার ওপরে উড়েছিল ইংল্যান্ডের পতাকাই। সেই লন্ডনের বুকে দাঁড়িয়েই ১৯৪৮ ভারত স্বাধীন হওয়ার পর ভারতকে যিনি প্রথম সোনা এনে দিয়েছিলেন তিনি হলেন বলবীর সিং দোসাঞ্জ।

 

সদ্য স্বাধীন হওয়া ভারতের জন্য সেই স্বীকৃতির মূল্য ছিল বিপুল। তবে শুধু বলবীর সিং দোসাঞ্জই নন, এই স্বীকৃতি আরেকজনেরও প্রাপ্য যিনি বহুদিন ধরেই স্বাধীন ভারতকে পদক এনে দেওয়ার স্বপ্ন দেখেছিলেন আর তিনি হলেন সেসময় ভারতীয় হকি টিমের কোচ তপন দাস, আর সেই গৌরবময় ইতিহাসই উঠে আসবে অক্ষয় কুমারের আগামী ছবি ‘গোল্ড’-এ। এখানে তপন দাসের চরিত্রেই দেখা যাবে অক্ষয়কে।

 

এর আগে ভারতের হকি নিয়ে সিনেমা বানিয়েছিলেন শাহরুখ খান। কিং খান অভিনীত ‘চাক্ দে ইন্ডিয়া’ ছবিটি সকলের মন কেড়ে নিয়েছিল। সম্প্রতি ‘চাক্ দে ইন্ডিয়া’র সঙ্গে ‘গোল্ড’-এর তুলনা টানা হলে কিছুটা বিরক্তই হন অক্ষয়। তাঁর কথায়, ‘চাক্ দে ইন্ডিয়া’র ও ‘গোল্ড’ দুটির গল্পই হকি নিয়ে হলে গল্পের বিষয়বস্তু এক্কেবারেই আলাদা, তাই তুলনা টানার কোনও মানেই হয়না। জিনিউজ

 


Top