ধামরাইয়ে ২ বাসের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৫ | daily-sun.com

ধামরাইয়ে ২ বাসের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৫

ডেইলি সান অনলাইন     ৪ আগস্ট, ২০১৮ ১৭:০১ টাprinter

ধামরাইয়ে ২ বাসের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৫

 

ঢাকার ধামরাইয়ে দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত সংখ্যা বেড়ে পাঁচজনে দাঁড়িয়েছে। এ ঘটনায় আহত রয়েছে আরও ৩৪ জন।

শুক্রবার (৩ আগস্ট) রাত সাড়ে ৭টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের জয়পুরা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।


নিহতরা হলেন, ধামরাই থানার চন্ডীপুর গ্রামের নিবারণ চৌধুরীর ছেলে ভজন চন্দ্র চৌধুরী (৫২),যশোর জেলার মনিরামপুর থানার বাজিতপুর গ্রামের মৃত ভিমল সেনের ছেলে সোমনার্থ সেন(৪৮), ফরিদপুর জেলার মধুখালী থানার দিঘুলিয়া গ্রামের জালাল মোল্লার ছেলে জহির মোল্লা(২৫), রাজবাড়ি থানা জেলার বড় বভানিপুর গ্রামের মৃত আবুল হাসেমের ছেলে রমিজ উদ্দিন (৪৫), মানিকগঞ্জ থানা জেলার তেউতা গ্রামের রস্তম আলী খানের ছেলে আখের আলী খান(৪০)।


প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, শুক্রবার রাতে প্রায় ৩৫ জন যাত্রী নিয়ে সূর্যমুখী নামের একটি যাত্রীবাহী বাস আরিচার দিকে যাচ্ছিল। বাসটি ঢাকা-আরিচা মহাসড়কের জয়পুরা বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা সেতু পরিবহনের ৪৫ জন যাত্রীবোঝাই অপর একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই যানবাহনের চারজন মারা যান।


এছাড়াও দুই বাসের আরও প্রায় ৩৫ জন যাত্রী আহত হন। তাদের উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্যকেন্দ্রসহ স্থানীয় বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়। এদের মধ্যে আশঙ্কাজনক পাঁচজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।


ধামরাই থানার এসআই জুলফিকার হায়দার জানান, দুর্ঘটনার গাড়ি দুটি আটক করা হয়েছে তবে চালক ও হেলপারের সন্ধান পাওয়া যায়নি। নিহতদের নাম-পরিচয় জানার চেষ্টা চলছে বলে জানিয়েছেন ধামরাইর থানার ওসি শেখ রিজাউল হক দিপু।

 


Top