ছাত্রের গায়ে এসিড ছুড়ে মারলেন শিক্ষক! | daily-sun.com

ছাত্রের গায়ে এসিড ছুড়ে মারলেন শিক্ষক!

ডেইলি সান অনলাইন     ৪ আগস্ট, ২০১৮ ১৫:৫২ টাprinter

 ছাত্রের গায়ে এসিড ছুড়ে মারলেন শিক্ষক!

হবিগঞ্জ টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ছাত্রের শরীরে এসিড নিক্ষেপ করেছেন শিক্ষক। গুরুতর আহত অবস্থায় ওই ছাত্রকে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (৪ আগস্ট) সকাল পৌনে এগারটার দিকে এ ঘটনা ঘটে। পরে দুপুর দেড়টায় অভিযুক্ত শিক্ষক আব্দুল কাইয়ুমকে গ্রেফতার করে পুলিশ।

 

উপজেলা নির্বাহী অফিসার মর্জিনা বেগম আটকের বিষয়টি নিশ্চিত করেন। এদিকে প্রতিষ্ঠানের ছাত্ররা সড়ক অবরোধ করে শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে। আহত অবস্থায় মঈনুদ্দিন আহমেদ (১৫) নামের ছাত্রকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে সদর উপজেলার বড় বহুলা গ্রামের ফুল মিয়ার ছেলে।

 

শিক্ষার্থীরা জানায়, সকালে মঈন উদ্দিন ল্যাবে ক্লাস করতে যায়। এ সময় টেবিলে জোরে শব্দ করায় শিক্ষক আব্দুল কাইয়ুম তার শরীরে এসিড ছুড়ে মারেন। তাৎক্ষণিক অন্যান্য ছাত্ররা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

 

হবিগঞ্জ সদর হাসপাতালের সার্জারী বিশেষজ্ঞ ডাঃ আব্দুল কাইয়ুম জানান, তার শরীরে এসিড দেয়া হয়েছে।

এদিকে বিক্ষুব্ধ ছাত্ররা ওই শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ছাত্ররা গাছ ফেলে সড়ক অবরোধ করে রাখে। এ সময় হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কে যান চলাচল বন্ধ হয়ে পড়ে। পরে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন।

 

হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইয়াছিনুল হক জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছেছি।

 


Top