নিহত ইউএনএইচসিআর এর কর্মকর্তার গার্লফ্রেন্ড স্বামীসহ আটক | daily-sun.com

নিহত ইউএনএইচসিআর এর কর্মকর্তার গার্লফ্রেন্ড স্বামীসহ আটক

ডেইলি সান অনলাইন     ২ আগস্ট, ২০১৮ ১৯:১৬ টাprinter

নিহত ইউএনএইচসিআর এর কর্মকর্তার গার্লফ্রেন্ড স্বামীসহ আটক

 

জাতিসংঘ কর্মকর্তা সোলিমান মুলাটার লাশ উদ্ধারের ঘটনায় তার গার্লফ্রেন্ড জাফরিন আফসারি এবং তার স্বামী রুবায়েত চৌধুরী রবিনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২ আগস্ট) বিকেলে কক্সবাজারের ওশান প্যারাডাইস হোটেল থেকে তাদের আটক করা হয়।

কক্সবাজার সদর থানার ওসি ফরিদ উদ্দিন খন্দকার তাদের আটকের তথ্য নিশ্চিত করেছেন।


তিনি জানান, জাফরিন আফসারি জাতিসংঘের নারী বিষয়ক সংস্থার পর্যবেক্ষণ কর্মকর্তা হিসেবে কক্সবাজারে কর্মরত আছেন। আর তার স্বামী রবিন ঢাকায় একটি এনজিওতে কর্মরত।


এর আগে নিখোঁজের চার দিন পর বৃহস্পতিবার সকালে সোলিমান মুলাটার লাশ বঙ্গোপসাগরের সোনাদিয়া চ্যানেল থেকে উদ্ধার করা হয়।   ইথোপিয়ার এই নাগরিক জাতিসংঘের শরনার্থী বিষয়ক সংস্থা ইউএনএইচসিআর এর সুরক্ষা কর্মকর্তা হিসেবে কর্মরতা ছিলেন। তিনি কক্সবাজারের কলাতলিতে মেঘালয় নামের একটি আবাসিক হোটেলে থাকতেন। সোমবার (৩০ জুলাই) সাকালে রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার জন্য বের হয়ে তিনি আর ফিরে যাননি।  

 


কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার অফরুজুল হক টুটুল জানিয়েছেন, মহেশখালীর সোনাদিয়ার পূর্বপাড়া সাগর পয়েন্টে জেলেদের জালে একটি লাশ আটকা পড়েছে। বৃহস্পতিবার সকালে চরে আটকা পড়া লাশটি জেলেরা উদ্ধার করে কূলে নিয়ে আসেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলের পৌঁছে। মরদেহটি দেহ বিকৃত হয়ে গেছে।   মরদেহের গায়ে থাকা পোশাকের পকেটে তিনটি ডলার এবং ১০ হাজার টাকাসহ একটি কার্ড এবং কিছু কাগজপত্র দেখতে পাওয়া যায়। মরদেহের পকেটে পাওয়া কার্ডটির জাতিসংঘের কর্মকর্তা মুলাটার বলে নিশ্চিত হওয়া গেছে। মরদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে আনা হচ্ছে।

 

 


Top