স্বর্ণবাবার গায়ে জড়ানো ২০ কেজি স্বর্ণ! | daily-sun.com

স্বর্ণবাবার গায়ে জড়ানো ২০ কেজি স্বর্ণ!

ডেইলি সান অনলাইন     ১ আগস্ট, ২০১৮ ২১:৩৮ টাprinter

 স্বর্ণবাবার গায়ে জড়ানো ২০ কেজি স্বর্ণ!

গায়ে স্বর্ণ জড়িয়ে ঘুরেন ভারতের গোল্ডেন বাবা নামক এক হিন্দু পুরোহিত। এবারের কানবার যাত্রায় ২০ কেজি স্বর্ণ গায়ে জড়িয়ে অংশগ্রহণও করেছেন তিনি।

শুধু স্বর্ণপ্রীতিই নয় তার আছে দামি দামি গাড়ির সংগ্রহও। বিলাসবহুল জীবনযাপন করা এ ধর্মীয় গুরু ব্যাপক জনপ্রিয় তরুণ-তরুণীদের মধ্যে।  

শিবের আরাধনায় প্রতিবছরের ন্যায় এবারও উত্তরখণ্ডের হরিদ্বার থেকে শুরু হয়েছে কানবার যাত্রা। এবার ২৫তম যাত্রা অনুষ্ঠিত হচ্ছে। সেখানে লাখও হিন্দু নরনারীদের সাথে নিজ ভক্তবৃন্দ নিয়ে স্বর্ণবাবা নামে পরিচিত বাবা আকা সুধির মক্কারও যোগ দেন।  

 

 

জানা গেছে, স্বর্ণবাবার গায়ে জড়ানো ২০ কেজি স্বর্ণের বর্তমান বাজারদর প্রায় ছয় কোটি রুপি। প্রতিবারই কানবার যাত্রায় গায়ে স্বর্ণ জড়িয়ে হাজির হন তিনি। এর আগে ২০১৬ সালে ১২ কেজি স্বর্ণ গায়ে জড়িয়ে যাত্রায় হাজির হয়ে আলোচনায় এসেছিলেন তিনি।

 

 

 

গতবছর সাড়ে ১৪ কেজি স্বর্ণ গায়ে জড়ান তিনি।

সেখানে ছিল ২১টি স্বর্ণের চেইন, ২১টি লকেট ও বাহুবন্ধনী। এমনকি গায়ে জড়িয়েছিলেন স্বর্ণের জ্যাকেটও।  

সবসময় গায়ে স্বর্ণ জড়িয়ে ঘুরলেও তিনি বলেন, এবারের নতুন চেইনটির ওজন দুই কেজি। পুরো যাত্রাতে এত বেশি স্বর্ণ গায়ে জড়িয়ে ঘুরা সম্ভব না। এতে আমার নার্ভের সমস্যা হয় এমনকি দৃষ্টিশক্তিতেও সমস্যা দেখা দেয়। তবে আগামী বছর যাত্রার ২৫ বছর পূর্তি উপলক্ষ্যে স্বর্ণ জড়িয়ে এ হবে তার শেষ অংশগ্রহণ।

 

 

গত বছর এমনটাই বলেছিলেন তিনি। সে অংগীকার পূরণ করতেই তিনি এবার ২০ কেজি স্বর্ণ জড়িয়ে পথে নামেন। বিশাল গাড়িবহর নিয়ে হরিদ্বার থেকে দিল্লি পর্যন্ত ২০০ কি.মি দূরত্বের এ যাত্রায় অংশ নেন তিনি।  

 

 

শুধু গায়ে স্বর্ণ জড়িয়েই ঘুরেন না তিনি, হাতে পরেন ২৭ লাখ রুপির রোলেক্স ব্রান্ডের ঘড়ি। চড়েন বিএমডব্লিও গাড়িতে। তার গাড়িবহরে আছে তিনটি টয়োটা ফর্চুনার, দুইটা অডি এবং দুইটা ইনোভা গাড়ি। হুমার, জাগুয়ার, ল্যান্ড রোভার ব্রান্ডের গাড়িও থাকে তার গাড়িবহরে।

তিনি বলেন, স্বর্ণ ও দামি গাড়ির প্রতি তার আজীবন ভালোবাসা থাকবে। মৃত্যুর আগে প্রিয় শিষ্যদের দানও করে যাবেন বলেছেন তিনি।

 

 

কমবয়সী নারী, পুরুষ বিশেষ তরুণ তরুণীদের মধ্যে ব্যাপক জনপ্রিয় স্বর্ণবাবা। ভক্তদের জন্য ভোগ্যপণ্যের নিজস্ব ব্রান্ডও চালু করেছেন তিনি। বিট্টু ব্রান্ড নামে তিনি জিন্স প্যান্ট, জ্যাকেট ও টিশার্ট ব্যবসাও চালু করেছেন দিল্লির গান্ধীনগর মার্কেট থেকে। সূত্র: হিন্দুস্তান টাইমস।

 


Top