প্রিয়াঙ্কার ‘ভারত’ ছাড়ার নেপথ্যের কারণ তাহলে এই! | daily-sun.com

প্রিয়াঙ্কার ‘ভারত’ ছাড়ার নেপথ্যের কারণ তাহলে এই!

ডেইলি সান অনলাইন     ১ আগস্ট, ২০১৮ ১৪:৪৯ টাprinter

প্রিয়াঙ্কার ‘ভারত’ ছাড়ার নেপথ্যের কারণ তাহলে এই!

সালমান খানের বহুল আলোচিত পরবর্তী ছবি ‘ভারত’থেকে শেষমুহুর্তে নিজেকে সরিয়ে নিয়ে অনেকটাই তোপের মুখে প্রিয়াঙ্কা চোপড়া।

 

তবে কেন তিনি ছবিটি ছেড়ে দিলেন তা নিয়ে গুন্জনের শেষ নেই।

অনেকেই বলছেন বয়ফ্রেন্ড নিক-ই আসল কারণ। আবার কেউ বলছেন তাদের বাগদানের গুঞ্জন।

 

যাহোক ‘কোয়ান্টিকো’, ‘বেওয়াচ’এরপর এবার নাকি পরের হলিউড প্রজেক্টে সই করেছেন প্রিয়াঙ্কা। ক্রিস প্র্যাটের সঙ্গে জুটি বাঁধবেন তিনি। ‘জুরাসিক ওয়ার্ল্ড’, ‘দ্য গার্ডিয়ান অফ দ্য গ্যালাক্সি’-এর মতো ছবিতে ক্রিসের অভিনয় নজড় কেড়েছে দর্শকদের। এবার তাঁর বিপরীতেই দেখা যাবে প্রিয়াঙ্কাকে। যদিও নতুন এই প্রজেক্ট নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি প্রিয়াঙ্কা।

 

ভারতের কয়েকটি সংবাদমাধ্যমের দাবি, পারিশ্রমিক নিয়ে বনিবনা হয়নি বলেও ‘ভারত’ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন প্রিয়াঙ্কা। এছাড়া শেষ মুহূর্তে অন্য দুই অভিনেত্রী দিশা পাটানি ও নোরা ফাতেহিকে যুক্ত করাটাও ভালো লাগেনি তার।

 

কয়েক মাস আগে শোনা গেছে, ‘ভারত’-এর জন্য ১২ কোটি রুপি পাচ্ছেন প্রিয়াঙ্কা। যদিও তিনি চেয়েছিলেন ১৪ কোটি রুপি। তবে ডেইলি নিউজ অ্যানালাইসিস ওয়েবসাইটের তথ্য অনুযায়ী, তার সম্মানীর অঙ্কটা সাড়ে ৬ কোটি রুপি।

 

দিন দুয়েক আগে পরিচালক আলি আব্বাস ট্যুইট করে প্রিয়াঙ্কার ‘ভারত’ থেকে সরে যাওয়ার খবর দেন। কারণ হিসাবে জানান এটা নায়িকার ‘নিক অফ টাইম’। আর তাই নতুন জীবনের জন্য টিম ‘ভারত’-এর তরফ থেকে অনেক অনেক শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

 

তবে প্রিয়াঙ্কার এমন সিদ্ধান্ত মোটেও ভাল ভাবে নেননি ডেভিল ভাইজান। বিশেষ সূত্রের খবর, অভিনেত্রীর ওপর সালমান প্রচণ্ড রেগে গিয়েছেন। আর কখনও প্রিয়ঙ্কার সঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।


Top