ইমরানের গোপন কথা ফাঁস করবেন রেহাম? | daily-sun.com

ইমরানের গোপন কথা ফাঁস করবেন রেহাম?

ডেইলি সান অনলাইন     ১ আগস্ট, ২০১৮ ১১:১৭ টাprinter

ইমরানের গোপন কথা ফাঁস করবেন রেহাম?

ফের বোমা ফাটালেন রেহাম খান। শিগগিরই পাকিস্তানের প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেবেন প্রাক্তন ক্রিকেটার ইমরান খান।

এর আগেই হবু প্রধানমন্ত্রীর গোপন কথা প্রকাশ করবেন রেহাম। তিনি জানিয়েছেন, শিগগিরই তিনি ইমরানের মোবাইলের কিছু ম্যাসেজ প্রকাশ করবেন।

 

পাকিস্তানি সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, ইমরান ও তার দল তেহরিক-ই-ইনসাফের সমালোচনায় মুখর রেহাম খান। গত বুধবারের নির্বাচনের আগে থেকেই ইমরান এবং পিটিআইয়ের নানা ত্রুটি-বিচ্যুতি নিয়ে প্রকাশ্যে মন্তব্য করেছেন তিনি। নির্বাচনের আগেই রেহাম নিজের লেখা বই প্রকাশ করেন। তাতেও ইমরানের বিরুদ্ধে নানা নেতিবাচক মন্তব্য রয়েছে।

 

পরপর সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে রেহাম বলেন, এই নির্বাচনের বিশ্বাসযোগ্যতা নিয়ে সন্দেহ আছে। তার মতে, ইমরানের এই জয় আসলে 'পাপেট শো'। ইমরান সেনার হাতের পুতুল ছাড়া আর কিছু নয়।

 

টুইটারে রেহাম খানের প্রায় ২০ লাখ ফলোয়ার রয়েছে মানুষ তাকে অনুসরণ করেন। সেখানেই অনেকে অভিযোগ তুলেছেন, রেহাম নাকি ইমরানের ফোন চুরি করেছেন। সেখান থেকেই ম্যাসেজ প্রকাশ করবেন বলে মনে করা হচ্ছে।

 

'দ্য হিন্দু'কে দেওয়া এক সাক্ষাৎকারে রেহাম বলেন, 'ফল কী হবে তা আমি আগেই জানতাম। ' তার মতে, নির্বাচন যদি অবাধ ও সুষ্ঠু হত, তাহলে ইমরানের জেতার কোনও প্রশ্নই উঠত না। খাইবার পাখতুনখাওয়া প্রদেশসহ কয়েকটি স্থানে পিটিআই এত ভালো করা অসম্ভব। কারণ, ওই সব স্থানে পিটিআইয়ের প্রাদেশিক সরকারের কোনো জনপ্রিয়তাই নেই।

 

ইমরান খানকে সেনাবাহিনীর প্রার্থী বলেও উল্লেখ করেন রেহাম খান। রেহাম ব্যাখ্যা দিয়ে বলেন, নওয়াজ শরিফ যখন ভারতের সঙ্গে সম্পর্ক উন্নয়নে চেষ্টা করে যাচ্ছেন এবং চীন-পাকিস্তান অর্থনৈতিক করিডরের চালুর দিকে যাচ্ছিলেন, তখন সেনাবাহিনী হতাশ হয়েছে। তখনই নওয়াজ শরিফের বিদায়ের পথ তৈরি করতে থাকে সেনারা। আর এই সময়ে ইমরান হয়ে ওঠেন তাদের হাতের পুতুল।


Top