র‌্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' মাদক মামলার আসামি নিহত | daily-sun.com

র‌্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' মাদক মামলার আসামি নিহত

ডেইলি সান অনলাইন     ১ আগস্ট, ২০১৮ ১০:৫৮ টাprinter

র‌্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' মাদক মামলার আসামি নিহত

নাটোরের বড়াইগ্রাম উপজেলায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়নের (র‌্যাব-৫) সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক মামলার এক আসামি নিহত হয়েছেন। নিহত আসামি কাবিল হোসেন (৪৫) নামে ১৩ মাদক মামলা রয়েছে।

কাবিল উপজেলার জোনাইল ইউনিয়নের চরগোবিন্দপুর গ্রামের মৃত শহিদুল্লাহ ওরফে শহিদুলের ছেলে। মঙ্গলবার রাতে উপজেলার মহিষভাঙ্গা এলাকার কমিউনিটি ক্লিনিকের পাশে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, পিস্তলের গুলির খালি খোসা, ২৮০ পিস ইয়াবা ট্যাবলেট ও দুটি টর্চলাইট উদ্ধার করেছে র‌্যাব।

 

র‌্যাব-৫, নাটোর ক্যাম্পের ও সহকারী পুলিশ সুপার মো. আজমল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রাতে র‌্যাবের একটি টহল দল বড়াইগ্রামের মহিষভাঙ্গা এলাকায় সড়কে টহল দিচ্ছিল। এ সময় ওই এলাকার মহিষভাঙ্গা কমিউনিটি ক্লিনিকের পাশে কিছু লোকের আনাগোনা দেখতে পাওয়া যায়। এ সময় তাদের গতিবিধি সন্দেহজনক মনে হলে টহল দল ওই স্থানের দিকে অগ্রসর হতে থাকে।

 

একপর্যায়ে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তারা দৌড়ে পালানোর চেষ্টা করে। আত্মসমর্পণের নির্দেশ দেয়া হলে তারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

এ সময় আত্মরক্ষার্থে র‌্যাব পাল্টা গুলি ছোড়ে। পরে ঘটনাস্থল থেকে অজ্ঞাতনামা একজনকে আহতাবস্থায় উদ্ধার করে বড়াইগ্রাম হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত হয়েছেন দুই র‌্যাব সদস্য।

 

আহত দুই র‌্যাব সদস্যকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। র‌্যাবের দাবি, নিহত কাবিল মাদক ব্যবসায়ী। বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস নিহত ব্যক্তির নাম কাবিল হোসেন নিশ্চিত করেন। ওসি জানান, নিহত কাবিল হোসেনের বিরুদ্ধে থানায় মাদকসংক্রান্ত ১৩টি মামলা রয়েছে। জেলার অন্যতম শীর্ষ মাদক বিক্রেতা হিসেবেও তার পরিচিতি রয়েছে।


Top