হুয়াওয়ের চার ক্যামেরার স্মার্টফোন! | daily-sun.com

হুয়াওয়ের চার ক্যামেরার স্মার্টফোন!

ডেইলি সান অনলাইন     ৩০ জুলাই, ২০১৮ ১৫:৪০ টাprinter

 হুয়াওয়ের চার ক্যামেরার  স্মার্টফোন!

বাংলাদেশের বাজারে তৃতীয় প্রজন্মের জন্য নোভা থ্রিআই স্মার্টফোন আনলো বিশ্বখ্যাত প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে। আজ রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এক অনুষ্ঠানে ফোনটি দেশের বাজারে বাজারজাত শুরু করে প্রতিষ্ঠানটি।

 

হুয়াওয়ে জানায়, সর্বাধুনিক কিরিন ৭১০ চিপসেটের সঙ্গে এআই প্রযুক্তি ও ইএমইউআই ৮.২ বিশিষ্ট এই হ্যান্ডসেট এমন একটি ইএমইউআই ইকোসিস্টেম তৈরি করে; যা এআই শপিং, এ আই গ্যালারি, এআই কমিউনিকেশনের ক্ষেত্রে গ্রাহকদের জন্য হ্যান্ডসেট ব্যবহারের অভিজ্ঞতাকে করবে আরও বেশি সহজ ও সাবলীল। কিরিন ৭১০ এসওসির সঙ্গে ১২৮ জিবি রম ও ৪ জিবি র‌্যামের হ্যান্ডসেটটিতে রয়েছে জিপিইউ টারবো; যা গ্রাফিক্সের গুণগত মান বৃদ্ধি করবে।

 

স্মার্টফোনটিতে রয়েছে চারটি ক্যামেরা। সামনের ক্যামেরা দুটি যথাক্রমে ২৪ মেগাপিক্সেলের ও ২ মেগাপিক্সেলের; যা ছবিকে করবে আরও প্রানবন্ত। এছাড়া হ্যান্ডসেটটির রয়েছে ১৬ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সরের পেছনের ক্যামেরা।

 

অনুষ্ঠানে জানানো হয়, হ্যান্ডসেটটির দাম রাখা হয়েছে ২৮ হাজার ৯৯০ টাকা। যা হুয়াওয়ের সব ব্র্যান্ড, পিকাবো, গ্যাজেট অ্যান্ড গিয়ারে পাওয়া যাবে।

আগামী ১ আগস্ট থেকে ফোনটির অগ্রিম বুকিং দেয়া যাবে। এই সুযোগ চালু থাকবে ১০ আগস্ট পর্যন্ত।

অগ্রিম বুকিং দেয়া গ্রাহকরা পাবেন আকর্ষনীয় গিফট বক্স।

 

হ্যান্ডসেটটি কিনলে গ্রামীনফোন গ্রাহকরা ৫ জিবি ইন্টারনেট ফ্রি পাবেন; যার মেয়াদ হবে ১০ দিন। এছাড়া ফোনটি কেনা যাবে ৬ মাসের কিস্তিতেও।

 


Top