মক্কায় আরও ৩ হজযাত্রীর মৃত্যু | daily-sun.com

মক্কায় আরও ৩ হজযাত্রীর মৃত্যু

ডেইলি সান অনলাইন     ২৯ জুলাই, ২০১৮ ১৭:২৯ টাprinter

মক্কায় আরও ৩ হজযাত্রীর মৃত্যু

পবিত্র হজব্রত পালন করতে গিয়ে আরও তিন বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু হয়েছে। এ নিয়ে চলতি বছর পবিত্র হজ পালন করতে গিয়ে মোট আটজন হজযাত্রী মারা গেলেন।

ধর্ম মন্ত্রণালয়ের অধীনে মক্কা থেকে প্রকাশিত হজ বুলেটিন সূত্রে এ তথ্য জানা গেছে।


খবরে বলা হয়, নিহতরা হলেন দিনাজপুর সদরের মো.আখতারুজ্জামান (৬২), বরিশাল বাকেরগঞ্জ ভরপাশা গ্রামের এম এ বারাক হাওলাদার (৬৩) ও কিশোরগঞ্জ হোসাইনপুরের সাহেদল গ্রামের মো. মতিউর রহমান (৫৯)।  


এদের মধ্যে শুক্রবার (২৭ জুলাই) মো. মতিউর রহমান মারা যান। তার পিলগ্রিম আইডি ১৪৫৩১৪১ ও পাসপোর্ট নম্বর বিকিউ ০৩৮৯৬৫৪। তিনি সেরাপ অ্যাভিয়েশন সার্ভিসেসের (হজ লাইন্সেস নম্বর ১৪৫৩) মাধ্যমে ২৬ জুলাই সৌদি এয়ারলাইন্স যোগে সৌদি যান।


শনিবার (২৮ জুলাই) এম এ বারাক হাওলাদার ও মো. আখতারুজ্জামান মারা যান। তার পিলগ্রিম নম্বর ০২৮৬০৩৮ ও পাসপোর্ট নম্বর বিএম ০৪৪৪৮২৭। তিনি বিলাস ট্রাভেলস অ্যান্ড ট্যুরসের (হজ লাইন্সেস নম্বর ০২৮৬) মাধ্যমে ২৪ জুলাই বিমান বাংলাদেশ এয়ারলাইন্স যোগে সৌদি আরব যান।


আখতারুজ্জামানের পিলগ্রিম আইডি নম্বর ০৩৪৭১৭৭ ও ও পাসপোর্ট নম্বর বিকিউ ০৯৩২৩৭৮।

তিনি আকাবা ইন্টারন্যাশনালের (হজ লাইসেন্স নম্বর ০৩৪৭) মাধ্যমে ২৪ জুলাই সৌদি এয়ারলাইন্সে সৌদি পৌঁছান।


এর আগে ২৫ জুলাই মারা যান নওগাঁ সদরের বাসিন্দা মো. আবদুর রহমান আকন্দ (৫৭)। তার পিলগ্রিম আইডি নাম্বার ১৪৯৪১১২ ও পাসপোর্ট নাম্বার ওসি ৯১৮৭৮২৫। ২৪ জুলাই মারা যান ময়মনসিংহ ফুলবাড়িয়া থানার কমলাপুর গ্রামের বাসিন্দা মো.আবদুল হালিম আকন্দ (৭১)। তার পিলগ্রিম আইডি নাম্বার ১২৪৪২১২ও পাসপোর্ট নম্বর বিআর ০৫০৯০৫৩।


এর আগে গত ২৩ জুলাই জামালপুর জেলার সদর থানার শাহবাজপুর গ্রামের বাসিন্দা মো. আবুল কালাম আজাদ (৬০) নামে আরও এক বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু হয়। তার পাসপোর্ট নম্বর বিটি ০২৯৯৪৬৬। গত ১৮ জুলাই মানিকগঞ্জের মো. আবদুস সাত্তার (৬৯) মারা যান। তার পাসপোর্ট নম্বর বিএন ০৫৪০০০৮। গত ১৫ জুলাই নারায়ণগঞ্জের মোহাম্মদ আমির হোসেন (৫৪) মারা যান। তার পাসপোর্ট নম্বর বিআর ০৯৪৭১৩১।

 

আরও পড়ুন:

 

মক্কায় আরও ২ হজযাত্রীর মৃত্যু

 

মক্কায় আরও এক হজযাত্রীর মৃত্যু

 

মক্কায় বাংলাদেশি হজযাত্রী আমীর হোসেনের ইন্তেকাল

 


Top