এবার হজ করবেন সাকিব, সিপিএল খেলবেন মাহমুদউল্লাহ | daily-sun.com

এবার হজ করবেন সাকিব, সিপিএল খেলবেন মাহমুদউল্লাহ

ডেইলি সান অনলাইন     ২৫ জুলাই, ২০১৮ ২০:২৮ টাprinter

এবার হজ করবেন সাকিব, সিপিএল খেলবেন মাহমুদউল্লাহ

এবার আর ক্যারিবীয় প্রিমিয়ার লিগ সিপিএল খেলবেন না সাকিব আল হাসান। কেন খেলবেন না? তবে কি বিসিবি যে তাকে দুটির বেশি ফ্র্যাঞ্চাইজি লিগ খেলতে নিষেধ করে দিয়েছে, তাই এবার সিপিএল না খেলার সিদ্ধান্ত? নাকি ভারতের সাড়া জাগানো ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি আসর আইপিএলের সাথে পাকিস্তান সুপার লিগ খেলার ইচ্ছে সাকিবের? সে কারণেই সিপিএলের অফার ছেড়ে দেয়া?

 

অস্ফুট গুঞ্জন।

এদিকে বিকেল গড়াতেই খবর, আসলে এবার হজে যাচ্ছেন সাকিব আল হাসান। তাই ক্যারিবীয় প্রিমিয়ার লিগ খেলবেন না। ওই সময়ই পবিত্র হজ পালন করবেন বলেই সিপিএল না খেলার সিদ্ধান্ত।

 

সাকিবের হজে যাওয়া সম্পর্কে নিশ্চিত করে কোনো কিছু বলতে না পারলেও প্রধান নির্বাচক একটি নতুন তথ্য দিয়েছেন । তা হলো, এবার সিপিএল খেলতে যাবেন মাহমুদউল্লাহ রিয়াদ। যদিও ওয়েস্ট ইন্ডিজের মিডিয়া আগেই জানিয়েছে, সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস মাহমুদউল্লাহ রিয়াদকে ৭০ হাজার মার্কিন ডলার মূল্যে নিলামে কিনেছে। তাই মাহমুদউল্লাহ রিয়াদের সিপিএল খেলার গুঞ্জনটা স্বাভাবিক।

 

এদিকে সাকিবের হজে যাবার বিষয়টি সম্পর্কে জাতীয় দলের প্রধান নির্বাচক নিশ্চিত করে কিছু বলতে না পারলেও বিসিবি লজিস্টিক কমিটির একটি দায়িত্বশীল সূত্র নিশ্চিত করেছে, গুঞ্জন নয়, খবর সত্য। বিসিবি লজিস্টিক কমিটির এক ঊর্ধ্বতন কর্তা বলেন, ‘হ্যাঁ, সাকিব এবার হজব্রত পালনের সিদ্ধান্ত নিয়েছেন।

এবং সব কিছু ঠিক থাকলে হয়ত এবারই হজে যাবেন বিশ্বসেরা অলরাউন্ডার। ’

 

 

 


Top