বলিউডে ডেবিউ ক্যাটরিনার বোন ইসাবেলার! | daily-sun.com

বলিউডে ডেবিউ ক্যাটরিনার বোন ইসাবেলার!

ডেইলি সান অনলাইন     ২৩ জুলাই, ২০১৮ ১৭:২৬ টাprinter

বলিউডে ডেবিউ ক্যাটরিনার বোন ইসাবেলার!

 ইসাবেলা কাইফ যে বলিউডে পা রাখতে চান, এমন গুঞ্জন শোনা যাচ্ছে বিগত এক বছর ধরেই। সম্প্রতি শুরু হয়ে গিয়েছে সেই ছবির কাজ।

সদ্য লন্ডন থেকে শ্যুটিং সেরে ফিরেছে ইউনিট। ছবির নাম ‘টাইম টু ডান্স’। টি সিরিজ ও রেমো ডিসুজা প্রযোজিত এই ছবির পরিচালক স্ট্য়ানলি ডিকোস্টা।

 

ছবির নাম ও পরিচালকের নাম থেকে এটা স্পষ্ট যে নাচ এই ছবির একটি গুরুত্বপূর্ণ অঙ্গ। ক্যাটরিনার মতোই ইসাবেলাও বেশ নৃত্য পটিয়সী বলে শোনা যায়। সেই সুন্দরী ইসাবেলা বলিউডে ডেবিউ করতে চলেছেন বিতর্কিত নায়ক সূরজ পঞ্চোলির বিপরীতে।  

 

২০১৫ সালে ‘হিরো’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয়েছিল সূরজের। ওই ছবিতেই ডেবিউ করেছিলেন সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টি। কিন্তু ছবিটি খুব একটা সাফল্য পায়নি।

উপরন্তু জিয়া খান মৃত্যু মামলার সঙ্গে সূরজের যোগসূত্র তাঁকে বেশ একঘরেই করে রেখেছিল এতদিন। তাই ‘টাইম টু ডান্স’ ইসাবেলার ডেবিউ ছবি যেমন, তেমনই সূরজ পঞ্চোলির কাছে এটি তাঁর আবারও ঘুরে দাঁড়ানোর একটা সুযোগ।  

 

নতুন ছবি নিয়ে অত্যন্ত এক্সাইটেড ইসাবেলা তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইলে নিয়মিত আপডেট দিচ্ছেন। ক্যাটরিনা তো বটেই, তাঁর পরিবারের অন্য সদস্যরাও ডেবিউ নিয়ে অত্যন্ত খুশি।  সম্ভবত এই বছরের শেষে অথবা আগামী বছরের গোড়ার দিকে মুক্তি পাবে এই ছবি। এখনও বেশ কিছুটা শ্যুটিং বাকি রয়েছে বলেই শোনা যাচ্ছে।  

 

এই ছবিতে বহু বিদেশী অভিনেতা-অভিনেত্রী ও ডান্সারদেরও দেখা যাবে বলে শোনা গিয়েছে। এছাড়া একটি বিশেষ চরিত্রে রয়েছেন রাজপাল যাদব।    

 


Top