জালিয়াতির দায়ে গ্রেফতার ‘বিগ বস’-এর বন্দেগি! | daily-sun.com

জালিয়াতির দায়ে গ্রেফতার ‘বিগ বস’-এর বন্দেগি!

ডেইলি সান অনলাইন     ২৩ জুলাই, ২০১৮ ১৬:৫৩ টাprinter

জালিয়াতির দায়ে গ্রেফতার ‘বিগ বস’-এর বন্দেগি!

গয়না ভাড়া নিয়ে ফেরত না দেওয়ার অভিযোগ উঠেছিল হিনা খানের বিরুদ্ধে। এবার ‘বিগ বস ১১’ খ্যাত বন্দেগি কালরাকে জালিয়াতির অভিযোগে আটক করল বেঙ্গালুরুর  পুলিশ।

 

 

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, যুবরাজ সিংহ নামে এক ইঞ্জিনিয়ারিং-এর ছাত্র এই অভিযোগ থানায় জানান। অভিযোগ, বন্দেগি নকল ‘আইফোন এক্স’-এর বিজ্ঞাপন দিয়েছেন।

 

‘ডিফারেন্ট কালেকশন’ ও ‘নেক্সাফেশন.কম’— দিল্লির এই দুই কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডর বন্দেগি। বন্দেগি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আইফোন এক্স-এর একটি বিজ্ঞাপন করেন। সেই বিজ্ঞাপন দেখেই ফোনটি অর্ডার করেন যুবরাজ। প্রথমে ১৩ হাজার টাকা পেটিএম-এর মাধ্যমে দেন যুবরাজ। পরে মোবাইলটি হাতে পাওয়ার পরে বাকি টাকা দেন। মোট ৬১ হাজার টাকা দিয়ে ফোনটি কেনেন তিনি।  

 

ফোনটি তাঁর হাতে আসার সঙ্গে সঙ্গে বন্দেগি কালরা তাঁর অ্যাকাউন্টটি থেকে বিজ্ঞাপনের পোস্টটি ডিলিট করে দেন।

এর পরেই ওই ছাত্র দেখেন তাঁকে একটি নকল ‘আইফোন এক্স’ দেওয়া হয়েছে। তখনই থানায় অভিযোগ দায়ের করেন তিনি।  

 

যুবরাজ জানিয়েছেন, নকল ফোন হাতে পাওয়ার পরে কোম্পানি এবং বন্দেগি উভয়ের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও কারও থেকে কোনও উত্তর আসেনি।  

 

যুবরাজ আরও জানিয়েছেন, ‘‘থানায় অভিযোগের কথা বলতেই আমায় অভিযোগ তুলে নেওয়ার জন্য জোর করতে থাকেন বন্দেগি। উলটে আমায় হুমকি দেন, অভিযোগ তুলে নেওয়া না হলে আমার বিরুদ্ধে ব্ল্যাকমেলিং-এর মামলা করা হবে। ওই ফোন কেনার জন্য আমি অনেকের থেকে টাকা ধার করেছিলাম। ’’

 


Top