রুপালী পর্দায় আবার আসছে অভিষেক-ঐশ্বরিয়ার রসায়ন | daily-sun.com

রুপালী পর্দায় আবার আসছে অভিষেক-ঐশ্বরিয়ার রসায়ন

ডেইলি সান অনলাইন     ২২ জুলাই, ২০১৮ ২২:৪২ টাprinter

রুপালী পর্দায় আবার আসছে অভিষেক-ঐশ্বরিয়ার রসায়ন

রুপালী পর্দায় আবার জুটি বাঁধার সিদ্ধান্ত নিয়েছেন বাস্তবের জুটি অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই। মাস কয়েক আগেও অভিষেক বচ্চনের সঙ্গে ছবি করতে একেবারেই রাজি ছিলেন ঐশ্বরিয়া!

 

জানা গেছে, 'তনু ওয়েডস মনু', 'মাদারি', 'আলিগড়'-এর মতো প্রশংসিত ছবির পরিচালক শৈলেশ আর সিং তার নতুন ছবির চিত্রনাট্য নিয়ে হাজির হয়েছিলেন জুনিয়র বচ্চন-দম্পতির দরবারে।

চিত্রনাট্যেও তাদের স্বামী-স্ত্রী হিসাবেই উপস্থাপিত করতে চেয়েছিলেন পরিচালক। পেশায় আইনরক্ষক এক দম্পতি এক রাজনৈতিক ঘটনার প্রভাবে কীভাবে পরস্পরের বিপরীতে চলে যায়, তেমন এক গল্প নিয়েই ছবির চিত্রনাট্য সাজিয়েছিলেন শৈলেশ।

 

কিন্তু অভিষেক ছবিটা করার ব্যাপারে খুবই আগ্রহ দেখালেও ঐশ্বরিয়া মুখের উপর না বলে দেন! নায়িকার পক্ষ থেকে কারণ হিসেবে জানানো হয়েছে যে তার নাকি ছবির চিত্রনাট্যের অনেকগুলো জায়গা পছন্দ হয়নি। ঘনিষ্ঠ-মহল যদিও কারণ হিসেবে তুলে ধরছে অন্য কথা।

 

অনেকেই বলছেন, অভিষেকের সঙ্গে পর পর অনেকগুলো ছবি ফ্লপ করায় আর একসঙ্গে পর্দায় আসার ঝুঁকি নিতে রাজি হচ্ছিলেন না নায়িকা!

 

যাই হোক, যা দেখা যাচ্ছে, অনুরাগ কাশ্যপ প্রযোজক হিসাবে তাদের রাজি করিয়ে ফেলেছেন! পরিচালক সর্বেশ মেওয়ারার ছবি 'গুলাব জামুন'-এ একসঙ্গে কাজ করতে রাজি হয়েছেন দু'জনে! পাক্কা ৮ বছর পরে! ছবির গল্পটা ঠিক কী, তা এখনও পর্যন্ত জানা যায়নি অবশ্য! তবে সে খবরও যে তাড়াতাড়িই মিলবে, তা নিয়ে আর সন্দেহ কী!


Top