ভাড়াটিয়ার হাতে হেনস্থা রণবীর কাপূর! | daily-sun.com

ভাড়াটিয়ার হাতে হেনস্থা রণবীর কাপূর!

ডেইলি সান অনলাইন     ২০ জুলাই, ২০১৮ ১৯:০৮ টাprinter

ভাড়াটিয়ার হাতে হেনস্থা রণবীর কাপূর!

রণবীর কাপূরের এক ভাড়াটিয়া হঠাৎই তাঁর বিরুদ্ধে ৫০ লাখ টাকার মামলা করে দিলেন। সর্বভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদন অনুযায়ী, শীতল সূর্যবংশী নামে এক মহিলা ২৪ মাসের জন্য ভাড়া নিয়েছিলেন অভিনেতার একটি অ্যাপার্টমেন্ট।

 

রণবীর কাপূরের ওই অ্যাপার্টমেন্টটি রয়েছে পূণের কল্যাণী নগরের ট্রাম্প টাওয়ার-এ। ২০১৬ সালের অক্টোবর মাসে ভাড়া নিয়েছিলেন শীতল। এগ্রিমেন্ট অনুযায়ী, প্রথম ১২ মাসের জন্য মাসিক ৪ লাখ টাকা ভাড়া দেওয়ার কথা ছিল। এবং, পরের ১২ মাসের মাসিক ভাড়া হওয়ার কথা ছিল ৪ লাখ ২০ হাজার টাকা। সংবাদমাধ্যমকে শীতল জানিয়েছেন যে, তিনি ২৪ লাখ টাকা ‘ডিপোজিট’ও দিয়েছেন রণবীরকে।

 

এত কিছুর পরেও নাকি মাত্র ১১ মাসের মধ্যেই শীতলকে বাধ্য করা হয় বাড়ি খালি করতে। ফলে, ২০১৭ সালের আগস্ট মাসেই ফ্ল্যাট ছেড়ে দেন শীতল সূর্যবংশী। এর পরে চলতি বছরের জানুয়ারি মাসে রণবীর কাপূরকে একটি নোটিশ পাঠান শীতল। যার কোনও উত্তর দেননি অভিনেতা, দাবি শীতলের।

হঠাৎ করে বাড়ি ছেড়ে দেওয়ার ফলে তাঁর পরিবারকে যে অসুবিধার মধ্যে পড়তে হয়, তার জন্যই ৫০.৪০ লক্ষ টাকা ক্ষতিপূরণ চেয়েছেন শীতল। ক্ষতিপূরণের সুদের অঙ্ক ১.০৪ লাখ টাকা।

প্রসঙ্গত, রণবীর কাপূর এক বিবৃতিতে জানিয়েছেন যে, তিন মাস কোনও ভাড়াই দেননি শীতল সূর্যবংশ। সত্যি-মিথ্যে, সহই জানা যাবে মামলার শুনানির দিন, ২৮ আগস্ট।

 


Top