প্রিয়াংকা অভিনীত ছবি ‘সুলতান: দ্য সেভিয়ার’ এর বাংলাদেশে শুভ মুক্তি | daily-sun.com

প্রিয়াংকা অভিনীত ছবি ‘সুলতান: দ্য সেভিয়ার’ এর বাংলাদেশে শুভ মুক্তি

ডেইলি সান অনলাইন     ২০ জুলাই, ২০১৮ ১৭:২৩ টাprinter

  প্রিয়াংকা অভিনীত ছবি ‘সুলতান: দ্য সেভিয়ার’ এর বাংলাদেশে শুভ মুক্তি

টালিগঞ্জ চলচ্চিত্রে প্রিয়াংকা সরকারের যাত্রা আরম্ভ হয়েছিল বাণিজ্যিক ছবির মাধ্যমে। বাণিজ্যিক ছবিতে প্রচুর সম্ভাবনা থাকলেও হঠাৎ তার ক্যারিয়ার বাঁক নেয় বিকল্পধারার চলচ্চিত্রে।

সেখানে তিনি বেশ সফল হন। তার অভিনয় প্রশংসিত হয় চলচ্চিত্র সমালোচকদের কাছেও।

 

এদিকে তিনি আবার বাণিজ্যিক ছবিতে ফিরতে পারবেন কিনা এমন এক শঙ্কা দেখা দিয়েছিল। তবে তিনি সব শঙ্কা কাটিয়ে আবারও বাণিজ্যিক ছবিতে ফিরেছেন। ঈদ উৎসবে কলকাতায় মুক্তি পায় ‘সুলতান: দ্য সেভিয়ার’। এই ছবিতে তিনি খুব গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। যেখানে তিনি জিৎ-এর বোন হিসেবে পর্দায় হাজির হয়েছেন। পুরো ছবির গল্প গড়ে উঠেছে ভাই বোনের সম্পর্কের ওপর।

 

সাফটা চুক্তির আমদানি নীতিমালার আওতায় বাংলাদেশে এসেছে প্রিয়াংকা সরকার অভিনীত ছবিটি।

আজ শুক্রবার (২০ জুলাই) দেশের ১১৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবিটি। নিজের প্রথম ছবি বাংলাদেশের মুক্তি পাচ্ছে প্রিয়াংকার। সেজন্য বেশ রোমাঞ্চিত তিনি।

 

আলাপকালে তিনি এ প্রসঙ্গে বলেন, ‘এই ছবিটি আমার জন্য খুবই গুরুত্বপূর্ণ। কারণ জিৎ-এর সঙ্গে কাজ করেছি। অনেক দিনের ইচ্ছা ছিল তার সঙ্গে কাজ করার। তাছাড়া এই ছবিতে আমার চরিত্রটি খুবই চমকপ্রদ। ভাই-বোনের সম্পর্ক নিয়ে এই ছবি। বাংলাদেশের সবাই বাংলা ছবির দর্শক, তারা আমার অভিনয় দেখবে এটা ভাবতেই অন্যরকম ভালোলাগা কাজ করছে। আমি বরাবরই বাংলাদেশের মানুষের কাছ থেকে ভালোবাসা পেয়ে আসছি। আমার অফিসিয়াল ফেসবুক পাতায় এর প্রমাণ পাই। আমার মনে হয় বাংলাদেশের মানুষের কাছে আমার অভিনয় ভালো লাগবে। ’

 

ছবিতে নিজের চরিত্র সম্পর্কে প্রিয়াংকা বলেন,‌‌‌‌ ‘‌আমার চরিত্রের নাম দিশা। সে দাদার সঙ্গে কলকাতায় আসে আর্ট কলেজে ভর্তি হতে। দাদা-বোন একসাথে কলকাতায় থাকে। দিশা ভীষণ সোজাসাপ্টা, দয়ালু, সৎ এবং সরল মনের মেয়ে। ’

 

 

ভালো গল্প পেলে আবারও বাণিজ্যিক ছবিতে নিয়মিত কাজ করার ইচ্ছা পোষণ করেন প্রিয়াংকা সরকার। ‌‘সুলতান: দ্য সেভিয়ার’ ছবিতে প্রিয়াংকা ছাড়াও অভিনয় করেছেন বাংলাদেশের বিদ্যা সিনহা মিম, তাসকিন রহমান। কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেছেন জিৎ।

 


Top