হোটেল বয়দের ২০ লক্ষ টাকা টিপস দিলেন রোনাল্ডো! | daily-sun.com

হোটেল বয়দের ২০ লক্ষ টাকা টিপস দিলেন রোনাল্ডো!

ডেইলি সান অনলাইন     ২০ জুলাই, ২০১৮ ১৬:০৮ টাprinter

হোটেল বয়দের ২০ লক্ষ টাকা টিপস দিলেন রোনাল্ডো!

রাশিয়া বিশ্বকাপে নিজের দেশ সফলতার সিঁড়ি বেয়ে বেশিদূর এগোতে পারেনি। তো কি হয়েছে, সুপারস্টার রোনালদো ঠিকই তার জাদু দেখিয়েছেন।

তবুও খেদ তো থেকেই যায়। যাইহোক, সব না পাওয়ার বেদনাকে ধুয়ে সাফ করতে বিশ্বকাপের পর পরই পরিবার নিয়ে গ্রিসে অবকাশ যাপনে ছোটেন ক্রিশ্চিয়ানো রোনালদো। সঙ্গে বন্ধুরাও ছিলেন অবশ্য। আর সেই বিলাসী রিসোর্টেই কিন্তু রোনালদো দেখা করেছেন জুভেন্তাসের চেয়ারম্যান আন্দ্রিয়া অ্যাগনেলির সঙ্গে।

 

এই ৩৩ বছর বয়সী ফুটবলার পারিশ্রমীক প্রাপ্তির দিক থেকে খেলোয়াড়দের মধ্যে বিশ্বে তৃতীয় স্থানে আছেন। সেই বিলাসী রিসোর্টে তার অবস্থানটাও খরচবহুল হবে এটাই স্বাভাবিক।   এত বড় তারকা এসেছেন, কাজেই রিসোর্টের কর্মীরা তাকে প্রাণখুলে সেবা দেবেন। আর তাই দিয়েছেন। এ কারণে কর্মীদের প্রতি বেজায় খুশি তিনি।

পেলোপনিস অঞ্চলের এই রিসোর্ট ছাড়ার আগে কর্মীদের জন্যে বিশাল মাপের বকশিস রেখে এসেছেন। দ্য সান জানায়, কেবল টিপস হিসেবে ১৭ হাজার ৮৫০ পাউন্ডের চেক রেখে এসেছেন তিনি, যা বাংলাদেশি মুদ্রায় ১৯ লাখ ৯৪ হাজার টাকার সমান।   

 

ইনস্টাগ্রামের ছবিতে ওই রিসোর্টে রোনালদোকে তার পরিবারের সঙ্গে দারুণ সময় কাটাতে দেখা যায়। স্ত্রী, পুত্র, মা কিংবা বন্ধু সবাই ছিলেন।  

পর্তুগিজ কাণ্ডারি সিরি এ জায়ান্টের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার বিষয়ে আন্দ্রিয়ার সঙ্গেও আলোচনা হয়েছে সেখানেই। তুরিন-ভিত্তিক এই ক্লাবের ইতিমধ্যে চুক্তি শেষ তার। বিপুল পরিমাণ অর্থের বিনিময়ে সেখানে যাচ্ছেন তিনি। এ বিষয়টি চমকানোর মতোই। আসলে রোনালদোর সঙ্গে কখনোই সিরি এ জয়ীর কোনো ধরনের সম্পর্ক ছিল না।  

 

রোনালদো আসার খবর নিশ্চিত হতেই প্রমোশনাল কাজে ব্যস্ত হয়ে পড়েছে ইতালিয়ান ক্লাব। সোশাল মিডিয়া প্রমোশনের মাধ্যমেই ৭ নম্বর জার্সি বিক্রি করে ফেলেন ৫ লাখের বেশি।  

 


সূত্র: আইবি টাইমস

 


Top