ক্যানসারের কথা ছেলেকে কীভাবে জানালেন সোনালি বেন্দ্রে? | daily-sun.com

ক্যানসারের কথা ছেলেকে কীভাবে জানালেন সোনালি বেন্দ্রে?

ডেইলি সান অনলাইন     ২০ জুলাই, ২০১৮ ১৫:২৪ টাprinter

 ক্যানসারের কথা ছেলেকে কীভাবে জানালেন সোনালি বেন্দ্রে?

মারণ রোগের সঙ্গে লড়ছেন সোনালি বেন্দ্রে। কিছুদিন আগেই ধরা পড়েছে শেষ পর্যায়ের ক্যানসার।

চিকিৎসা চলছে ৯০ দশকের হার্টথ্রবের। তিনি যে মারণ রোগে আক্রান্ত, তা ১২ বছরের একমাত্র ছেলের থেকে লুকিয়ে রাখতে চেয়েছিলেন। অবশেষে ছেলেকে জানাতেই হল নির্মম সত্য। কীভাবে জানালেন, সেই অভিজ্ঞতার কথা নিজেই শেয়ার করলেন ইনস্টাগ্রামে।

 

হাইগ্রেড ক্যানসার ধরা পড়তেই চুল একেবারে ছোট করে কেটে ফেলতে হয় সোনালিকে। স্বাভাবিক ভাবেই প্রশ্ন তৈরি হয় ১২ বছরের রণবীরের মনে। সত্যিটা জানার পর থেকে ছেলেই শক্তির উৎস হয়ে উঠেছে। এমনই জানিয়েছেন সোনালি বেন্দ্রে।

 

সোনালী নিজের সঙ্গে রণবীরের একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘‘১২ বছর, ১১ মাস, ৮ দিন আগে যখন রণবীর জন্মেছিল, তখন থেকে আমার হৃদয় জুড়ে ও-ই রয়েছে।

তখন থেকে ওর ভাল থাকাটাই আমার ও স্বামীর কাছে মূল লক্ষ্য হয়ে  উঠেছিল। তাই যখন ক্যানসার মাথা চাড়া দিয়ে উঠল, ভাবছিলাম ওকে কীভাবে বলব আমরা। ’’

 

 

প্রথমটায় লুকিয়ে যাওয়ার কথা ভাবলেও, শেষে ছেলের সঙ্গে সৎ থাকারই সিদ্ধান্ত নেন সোনালি। তিনি লিখেছেন পোস্টটিতে, ‘‘আমরা ওকে যেমন খুব আগলে রাখি, তেমনই এই সত্যিটাও ওকে বলা খুব গুরুত্বপূর্ণ বলে মনে হয়েছিল আমার কাছে। আমরা কোনও দিনই ওর থেকে কিছু লুকোইনি। এবারও তার ব্যতিক্রম হয়নি। ও খুব সাবলীল ভাবে সবটা গ্রহণ করেছে। বরং ওই আমাকে শক্তি জোগাচ্ছে। মাঝে মাঝে ওই আমায় বাবার মতো মনে করিয়ে দিচ্ছে কখন কী করব!’’

 

কিছুদিন আগে সোনালির চুল কাটার একটি দৃশ্য ভাইরাল হয়। কিন্তু বৃহস্পতিবার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, তাঁর চুল আরও ছোট হয়ে গিয়েছে। কেমোথেরাপির জন্যই এত ছোট করে চুল কেটে ফেলেছেন সোনালি। এই মুহূর্তে পরিবারের সঙ্গে নিউ ইয়র্কে সময় কাটাচ্ছেন সোনালি বেন্দ্রে। তাঁর আরোগ্য কামনায় প্রার্থনারত গোটা বলিউড।

 


Top