ঈগলে চড়ে উড়ে এলেন বর-কনে! (ভিডিও) | daily-sun.com

ঈগলে চড়ে উড়ে এলেন বর-কনে! (ভিডিও)

ডেইলি সান অনলাইন     ১৯ জুলাই, ২০১৮ ১৮:১৪ টাprinter

ঈগলে চড়ে উড়ে এলেন বর-কনে! (ভিডিও)

বিয়ে মানেই হৈহুল্লোড়, বাড়তি অনেক আনন্দ, বাধভাঙ্গা উল্লাস। তবে বেশ কয়েক বছর ধরে বিয়েতে নতুন বা অভিনব কিছু করার সংস্কৃতিতে ডুবে আছেন অনেক সমর্থবানরা।

নানা দেশে নানা রকম বিচিত্রতা বা ফ্যান্টাসি নিয়ে বিয়ের অনুষ্ঠানের আয়োজনের রেওয়াজ চালু হয়েছে। বিয়ে নিয়ে এমন ফ্যান্টাসি ভারতীয়দের মধ্যেও দেখা যাচ্ছে।

 

 

কেউ বর-কনের পোশাকে আনছেন ভিন্নতা, কেউ প্রি-ওয়েডিং ফটোশুট করতে ডুব দিচ্ছে পানির নিচে। কেউ আবার বেছে নিচ্ছে ডেস্টিনেশন ম্যারেজ। কেউ অতিথিদের সম্মূখে বর-কনে আগমনের ব্যাপারটিতে আনছেন নতুনত্ব। হেলিকপ্টার, প্লেন এসব এখন ব্যাকডেটেড। বিয়েতে যে কেউ দুঃসাহসিকতার এমন পরিচয় দিতে পারে তা জানা ছিল না।

 

 

ঈগলের সঙ্গে বাধা একটা খাঁচা, আর তাতে চড়েই একেবারে আকাশপথে আগমন নবদম্পতির। এমন দৃশ্যের সাক্ষী থাকল নিমন্ত্রিতরা।

পাকচিপাক রাজবাবু নামের একটি টুইটার হ্যান্ডেল টুইট করেছে সেই ভিডিও। ক্যাপশনে লেখা হয়েছে ‘It's a bird, it's a plane, it's the groom and bride. Indian weddings are getting out of hand.’

ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছে মহম্মদ রফির গান ‘বাহার ফুল বর্ষাও। ’ আর উড়তে উড়তে আসছে দম্পতি। সেখানেই শেষ নয়। বাজি লাগানো ছিল সেই খাঁচার চারপাশে। সেগুলো ফুলঝুরির মতো ফাটতে শুরু করে এবং ধীরে ধীরে মাটিতে নামতে শুরু করে ঈগল।

 

 

ভিডিও এই লিঙ্কে 


Top