র‌্যাম্পে হাঁটতে হাঁটতে সন্তানকে স্তন্যদান! | daily-sun.com

র‌্যাম্পে হাঁটতে হাঁটতে সন্তানকে স্তন্যদান!

ডেইলি সান অনলাইন     ১৭ জুলাই, ২০১৮ ২০:২৭ টাprinter

র‌্যাম্পে হাঁটতে হাঁটতে সন্তানকে স্তন্যদান!

র‌্যাম্পে হাঁটতে হাঁটতে সন্তানকে স্তন্যপান করিয়ে মডেলিং দুনিয়ায় এক অন্য দিগন্ত তৈরি করলেন খ্যাতনামা মার্কিন মডেল মারা মার্টিন। ২০১৮ মিয়ামি সুইম উইকে স্পোর্টস ইলাস্ট্রেটেড ব্র্যান্ডের সোনালি রঙের সুইমস্যুটে দেখা যায় সদ্য মা হওয়া এই মডেলকে।

 

মেট্রো ডট কমের খবর, র‌্যাম্পে হাঁটতে হাঁটতে সন্তানকে স্তন্যপান করিয়েও মারা মার্টি এই ফ্যাশন শোয়ের ফাইনাল রাউন্ডে নির্বাচিত হওয়া ১৬ জন মডেলের মধ্যে একজন। গত রবিবার মিয়ামি সুইম উইকের ফাইনাল রাউন্ডে র‌্যাম্পে হাঁটার সময় ৫ মাসের কন্যা সন্তান আরিয়াকে তিনি স্তন্যপান করান। এসময় মারা মার্টিনের পরনে ছিল সোনালী রঙের ওয়ান শোল্ডার সুইমস্যুট। তিনি দুটি হাত দিয়ে ধরেছিলেন তার সন্তানকে। আর কোনো কোলাহল যাতে শিশুটির কানে না পৌঁছায় সেজন্য শিশুটির কানে বিশেষ হেডফোন লাগানো ছিল। শিশুটির পরনে ছিল ডাইপার।

  

স্পোর্টস ইলাসস্ট্রেটার ম্যাগজিনের সুইমস্যুট এডিশনের পক্ষ থেকে মার্কিন মডেল মারা মার্টিনের এই র‌্যাম্প ওয়াকের ভিডিওটি পোস্ট করা হয়েছে। এরপরই সেটা ভাইরাল হয়ে যায়। পরে মারা মার্টিন তার ইনস্টাগ্রামেও শেয়ার করেছেন ভিডিও।

লিখেছেন, ''আমি ভাবতে পারিনি যে আমি ও আমার মেয়ে এভাবে হেডলাইনে উঠে আসব সেই কাজটির জন্য, যে কাজটি আমি প্রতিদিন করি। আমি এই মেসেজট দিতে পেরে ভীষণ গর্বিত যে স্তন্যপান খুব স্বাভাবিক একটা ঘটনা। যেকোনোর নারীই কাজের সঙ্গে সঙ্গে সন্তানের প্রতি এই দায়িত্ব পালন করতে পারে। ''

 

এদিকে, মারা মার্টিনের এমন সাহসী পদক্ষেপে ইনস্টাগ্রাম পোস্টের নিজে কমেন্টের বন্যা বয়ে গেছে। যেখানে কাজের সঙ্গে সঙ্গে তাঁর সন্তানকে স্তন্যপানের মতো দায়িত্ব পালনের প্রশংসা করা হয়েছে।  

 


Top