তুচ্ছ ঘটনায় মামাকে কুপিয়ে হত্যা | daily-sun.com

তুচ্ছ ঘটনায় মামাকে কুপিয়ে হত্যা

ডেইলি সান অনলাইন     ১৬ জুলাই, ২০১৮ ২০:৪৫ টাprinter

তুচ্ছ ঘটনায় মামাকে কুপিয়ে হত্যা

ছাগলে গাছ খাওয়াকে কেন্দ্র করে দিনাজপুরের বীরগঞ্জে মো. আব্দুল হাই (৬০) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করা হয়েছে। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে বীরগঞ্জ উপজেলার ৮নং ভোগনগর ইউনিয়নের চাউলিয়া গ্রামে এই ঘটনা ঘটে।

এই ঘটনায় জড়িত সন্দেহে দুইজনকে আটক করেছে পুলিশ।

 

নিহত মো. আব্দুল হাই বীরগঞ্জ উপজেলার ভোগনগর ইউনিয়নের চাউলিয়া গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে। এছাড়া আটকরা হলেন- বীরগঞ্জ উপজেলার ভোগনগর ইউনিয়নের চাউলিয়া গ্রামের মো. জালাল উদ্দিনের ছেলে মো. মোফাজ্জল হোসেন (২৪) ও আব্দুল করিমের ছেলে আব্দুস সাত্তার (৪৮)। নিহত আব্দুল হাই অভিযুক্ত মো. মোফাজ্জল হোসেনের মামা বলে জানা গেছে।

 

বীরগঞ্জ থানার এসআই দুলাল হক জানান, সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে মো. আব্দুল হাইয়ের তিনটি ছাগল বাড়ির পাশে মোফাজ্জল হোসেনের নার্সারিতে প্রবেশ করে কয়েকটি চারা গাছ খেয়ে ফেলে। নার্সারি মালিক মো. মোফাজ্জল হোসেন ছাগলগুলোকে আটক করলে এ নিয়ে আব্দুল হাইয়ের সাথে বাকবিতণ্ডা শুরু হয়।

 

এক পর্যায়ে হাতাহাতি শুরু হলে মোফাজ্জল হোসেন বাড়ি থেকে বটি এনে আব্দুল হাইকে কোপ দেন। এতে ঘটনাস্থলেই মো. আব্দুল হাই মারা যায়। এসময় এলাকাবাসী মো. মোফাজ্জল হোসেনকে আটক করে রাখে।

সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মো. মোফাজ্জল হোসেনকে এবং তার চাচা আব্দুস সাত্তারকে আটক করে থানায় নিয়ে আসে।  

 

 

বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাকিলা পারভীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ ময়না তদন্তের জন্য এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে।  

 


Top