শুরু হচ্ছে “ড্যান কেক ডেজার্ট জিনিয়াস ২০১৮” | daily-sun.com

শুরু হচ্ছে “ড্যান কেক ডেজার্ট জিনিয়াস ২০১৮”

প্রেস রিলিজ     ১৬ জুলাই, ২০১৮ ২০:২৯ টাprinter

শুরু হচ্ছে “ড্যান কেক ডেজার্ট জিনিয়াস ২০১৮”

 

দেশের শীর্ষ ফুড ব্র্যান্ড ড্যান কেক প্রথমবারের মতো আয়োজন করছে দেশব্যাপী একটি ডেজার্ট তৈরির প্রতিযোগিতা ‘ড্যান কেক ডেজার্ট জিনিয়াস ২০১৮’। নানারকম সুস্বাদু ডেজার্ট তৈরিতে আগ্রহীদের জন্য বিশাল এই সুযোগটি নিয়ে এসেছে ডেন ফুডস লিমিটেড ।

 

এই প্রতিযোগিতায় দেশের সকল জেলার আগ্রহী প্রতিযোগীরা অংশগ্রহণ করতে পারবেন। ৮ টি বিভাগীয় জেলায় প্রাথমিক নির্বাচন  কার্যক্রম অনুষ্ঠিত হবে। সেখান থেকে সর্বশেষ ধাপের জন্য যোগ্য ২৫ জন প্রতিযোগী নির্বাচন করা হবে। আর এই নির্বাচনের কাজটি করবেন বিশেষজ্ঞ শেফদের একটি প্যানেল যাদের মধ্যে রয়েছেন প্যান প্যাসিফিক সোনারগাঁও-এর স্যু-সেফ ফজলে রাব্বি এবং কালিনারি এক্সপার্ট আফরোজা নাজনিন সুমি।

 

শুক্রবার ঢাকা ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই প্রতিযোগিতার উদ্বোধন ঘোষণা করা হয়। সেখানে প্রতিযোগিতার নিয়মাবলী এবং বিশেষত্ব সম্পর্কে বিস্তারিত আলোচনা শেষে  হেড অফ মার্কেটিং মিনহাজ হোসেন এই প্রতিযোগিতার অন্যান্য বিষয় তুলে ধরেন। তিনি জানান, www.dessertgenious.club ওয়েবসাইটের মাধ্যমে এই প্রতিযোগিতায় অংশ নেওয়া যাবে। এছাড়াও ফেইসবুক পেইজ এবং কুরিয়ারের মাধ্যমেও আগ্রহীরা অংশগ্রহণ করতে পারবেন। প্রতিযোগিতার বিভিন্ন ধাপ অতিক্রম করে ডেজার্ট তৈরিতে নিজের শ্রেষ্ঠত্ব প্রমাণের সুযোগ পাওয়া এ সকল প্রতিযোগীরা অংশগ্রহণ করবেন সর্বশেষ ধাপের চ্যালেঞ্জ-এ।

তাদের মধ্য থেকে প্রথম তিনজন হবেন ‘ড্যান কেক ডেজার্ট জিনিয়াস ২০১৮’।

 

Image may contain: food

তিনি আরও জানান, প্রথম বিজয়ী পাবেন একজন সঙ্গীসহ ডেনমার্ক ভ্রমণ ও ডেনমার্কে অবস্থিত ড্যান কেকের ফ্যাক্টরি ঘুরে দেখার সুযোগ আর দ্বিতীয় ও তৃতীয় বিজয়ী পাবেন নগদ অর্থ পুরস্কার। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডেন ফুডস লিমিটেড-এর চিফ অপারেটিং অফিসার ফিরোজ আহমেদ, হেড অফ মার্কেটিং মিনহাজ হোসেন, হেড অফ সেলস ইখতিয়ার রেজা, হেড অফ ফিন্যান্স জোনায়েদ খান, হেড অফ ফ্যাক্টরি মাহফুজ খান, স্যু-সেফ ফজলে রাব্বি এবং কালিনারি এক্সপার্ট আফরোজা নাজনিন সুমিসহ আয়োজক প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

 

উদ্বোধনী অনুষ্ঠান শেষে উপস্থিত বিভিন্ন সংবাদ মাধমের কর্মীদের প্রশ্নের উত্তর দেন ডেন ফুডস লিমিটেড-এর কর্মকর্তাবৃন্দ এবং বিচারকগণ। ধন্যবাদ বক্তব্য রাখেন চিফ অপারেটিং অফিসার ফিরোজ আহমেদ। পরিশেষে মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠান এবং সান্ধ্যভোজের মাধ্যমে অনুষ্ঠানটির পরিসমাপ্তি ঘটে।

 

উল্লেখ্য, ডেন ফুডস লিমিটেড ড্যান কেক এ/এস, ডেনমার্ক এবং পান্ডুঘর লিমিটেড-এর একটি যৌথ উদ্যোগ যার পূর্ণ কার্যক্রম ২০১৫ সালে বাংলাদেশে শুরু হয়েছে। ড্যান কেক প্রথম আগমনেই তার ইউরোপিইয়ান রেসিপির  মানসম্মত ও সুস্বাদু স্ন্যাকস- এর মাধ্যমে ভোক্তার মন জয় করতে সক্ষম হয়েছে এবং এখন পর্যন্ত অপরিবর্তিত মান এবং নতুন নতুন সংযোজনের দ্বারা বাংলাদেশের স্ন্যাকস প্রেমীদের ভালোবাসার ব্র্যান্ড হিসেবে গণ্য হয়ে আসছে। এই ভালোবাসার সম্পর্ক উদযাপনেই ‘ডেজার্ট জিনিয়াস ২০১৮’-এর আয়োজন।


Top