ঢাকায় বিখ্যাত আমেরিকান রিব্স ও স্টেক চেইন "টনি রোমা’স" | daily-sun.com

ঢাকায় বিখ্যাত আমেরিকান রিব্স ও স্টেক চেইন "টনি রোমা’স"

ডেইলি সান অনলাইন     ১৬ জুলাই, ২০১৮ ২০:০৩ টাprinter

ঢাকায় বিখ্যাত আমেরিকান রিব্স ও স্টেক চেইন

 

 

আমেরিকার সবচেয়ে জনপ্রিয় রিবস এবং স্টেক চেইন, "টনি রোমা’স", বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে। ঢাকার অভিজাত এলাকা গুলশান-২ এর ব্লক#এনইবি (৩বি), রোড # ৭৪ এ অবস্থিত প্রথম ফ্ল্যাগশিপ আউটলেটটি ইতিমধ্যেই পরীক্ষামুলকভাবে অনেকদিন ধরেই চালু ছিল।

 

 

বাংলাদেশে নিযুক্ত মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত, মিস মার্সিয়া বার্নিকাট আজ সোমবার আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন। মার্কিন দূতাবাসের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা তাঁর সাথে ছিলেন।

টনি রোমা’স একটি পারিবারিক রেস্টুরেন্ট যেখানে আপনি বিশ্বব্যাপী সমাদৃত বারবিকিউ রিবস  এবং স্টেক এর স্বাদ নিতে পারবেন। ছয় মহাদেশে বিস্তৃত ১৫০টিরও বেশী “টনি রোমা’স” রেস্তোরাঁ বিশ্বব্যাপী স্বীকৃত নামগুলির মধ্যে একটি। মিয়ামি থেকে লস এঞ্জেলেস, অরল্যান্ডো থেকে এডমন্টন এবং টোকিও থেকে মাদ্রিদ পর্যন্ত, টনি রোমা’স তার সিগনেচার বারবিকিউ রিবস, স্টেক এবং সীফুড খাবারগুলি প্রতিদিন হাজার হাজার অতিথিদের পরিবেশন করে।

 

 "ফুড চেইন এশিয়া লিমিটেড" বাংলাদেশ এবং এবং দক্ষিণ এশিয়ার কয়েকটি দেশে "টনি রোমা’স" এর ফ্রাঞ্চাইজি স্বত্বের মালিক। বাংলাদেশের খাদ্যপ্রেমীরা এখন    গুলশান-২ এ দুপুর ১২ টা থেকে রাত ১১ টা পর্যন্ত এখানের খাদ্যের স্বাদ নিতে পারবেন। আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষে এখানে “লাঞ্চ ট্রিট” নামে চালু হয়েছে দুপুরের বিশেষ অফার যা গ্রাহকরা বিশেষ মুল্যে দুপুর ১২ টা থেকে রাত ৫ টা পর্যন্ত।

 

টনি রোমা’স এর বাংলাদেশ অপারেশনস প্রধান জনাব তানভীর কায়সার বলেন, "আমরা আমাদের অতিথিদের জন্য সর্বোত্তম সেবা প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ।

এর সাথে আমরা সর্বোচ্চ মান এবং গ্রাহক সন্তুষ্টির জন্য সবাই মিলে একসাথে কাজ করি যাতে গ্রাহকরা এখান থেকে হাসিমুখে বের হয়ে যেতে পারে। ”


Top