সড়ক দুর্ঘটনায় আহতদের পাশে সেলফি তোলার ধুম! | daily-sun.com

সড়ক দুর্ঘটনায় আহতদের পাশে সেলফি তোলার ধুম!

ডেইলি সান অনলাইন     ১৩ জুলাই, ২০১৮ ১৮:২৩ টাprinter

সড়ক দুর্ঘটনায় আহতদের পাশে সেলফি তোলার ধুম!

 


ভারতের রাজস্থানে একটি পথ দুর্ঘটনায় গুরুতর জখম অবস্থায় পড়ে রয়েছেন তিন ব্যক্তি, আর একজন সেলফি তুলছেন - এরকম একটি ভিডিও ভাইরাল হয়ে গেছে। ওই দুর্ঘটনায় আহত তিনজনই মারা গেছেন।

পুলিশ বলছে, প্রত্যক্ষদর্শীদের কেউ কেউ যদি সেলফি না তুলে আহতদের হাসপাতালে নিয়ে যেত, তাহলে হয়তো বেঁচে যেতেন তিনজনই।

 

বারমের জেলার চোহতান থানা এলাকার এই ঘটনা দুদিন আগের, তবে ভিডিওটি ভাইরাল হওয়ায় সামাজিক মাধ্যম আর গণমাধ্যমে ব্যাপক কথাবার্তা হচ্ছে এখন। চোহতান থানার অফিসার ইনচার্জ মনোহর বিশনোই বিবিসি বাংলাকে বলছিলেন, "মাট্টে কা তালাও নামের একটি গ্রামে ওই দুর্ঘটনা হয়। মৃত ব্যক্তিরা একটি মোটরসাইকেলে চেপে যাচ্ছিলেন। "

 

"সেই সময়ে একটি স্কুল বাসের সঙ্গে ধাক্কা লাগে তাদের বাইকটির। মাথায় চোট পান, প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। আশপাশে অনেকেই ছিলেন কিন্তু কেউ হাসপাতালে নিয়ে যান নি। একজন ব্যস্ত ছিল সেলফি তুলতে। "

 

পুলিশ যখন খবর পেয়ে পৌঁছয়, ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে।

ঘটনাস্থলে একজন মারা যান, একজনের মৃত্যু হয় হাসাপাতালে। তৃতীয় ব্যক্তিকে বড় হাসপাতালে নিয়ে যাওয়ার সময়ে তারও মৃত্যু হয়। বিশনোই জানিয়েছেন, মৃত তিনজনেই গুজরাতের একটি কারখানায় শ্রমিক ছিলেন।

 

অন্য দিকে যে ব্যক্তি রক্তাক্ত দেহগুলির সামনে দাঁড়িয়ে সেলফি ভিডিও তুলছিলেন, তাকে এখনও শনাক্ত করা যায় নি। কিন্তু শনাক্ত করা গেলেও আহত ব্যক্তিদের সামনে দাঁড়িয়ে সেলফি তোলার জন্য কোন আইনে অভিযোগ দায়ের করা যেতে পারে, তা স্পষ্ট নয় পুলিশের কাছে।

 


Top