দুপুরে নিখোঁজ, পরদিন সকালে মর্গে মিলল লাশ | daily-sun.com

দুপুরে নিখোঁজ, পরদিন সকালে মর্গে মিলল লাশ

ডেইলি সান অনলাইন     ১৩ জুলাই, ২০১৮ ১১:২৪ টাprinter

দুপুরে নিখোঁজ, পরদিন সকালে মর্গে মিলল লাশ

- ফাইল ফটো

 

যশো‌রের চৌগাছায় রতন (২৭) না‌মে এক যুবকের লাশ উদ্ধারের পর পুলিশ বলেছে, দুই দল সন্ত্রাসীর গোলাগুলিতে তার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১২ জুলাই) দিনগত রাত আড়াইটার দি‌কে চৌগাছা-যশোর সড়‌কের কয়ারপাড়া এলাকা থেকে রতনের লাশ উদ্ধার করা হয়।

এ সময় সেখানে অস্ত্র ও মাদক পাওয়া গেছে বলে চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার শা‌মিম উদ্দিন জানিয়েছেন।


তিনি জানান, নিহত রতন উপ‌জেলার দীঘল‌সিংগা গ্রা‌মের আবু বাক্কা‌রের ছে‌লে। তবে রতনের বিরুদ্ধে কোনো মামলা আছে কিনা- তা তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি ওসি।


পরিবার বলছে, বৃহস্প‌তিবার দুপুরের পর থেকে রতনের কোনো খোঁজ পাচ্ছিলেন না তারা।


ওসি শা‌মিম উদ্দিন বলেন, গভীর রাতে কয়ারপাড়া এলাকায় ‘সন্ত্রাসীদের মধ্যে গোলাগু‌লির’ খবর পেয়ে পুলিশ সেখানে যায়। পু‌লিশ ঘটনাস্থলে পৌঁছা‌লে সন্ত্রাসীরা পা‌লি‌য়ে যায়। পরে সেখানে একজ‌নের গুলিবিদ্ধ লাশ, এক‌টি ওয়ান শুটারগান, এক রাউন্ড গু‌লি ও এক প্যা‌কেট ইয়াবা প‌ড়ে থাক‌তে দেখা যায়। পরে পু‌লিশ লাশটি য‌শোর জেনা‌রেল হাসপাতাল ম‌র্গে পা‌ঠায়।


এদিকে রতনের বাবা আবু বাক্কার জানান, তা‌র ছে‌লে বৃহস্প‌তিবার বেলা আড়াইটার দি‌কে ‘পাওনা টাকা’ আনতে যাওয়ার কথা বলে মোটরসাইকেল নিয়ে বা‌ড়ি থে‌কে বেরিয়ে যায়।

সন্ধ্যার পরও না ফেরায় তারা ফোন করেন। কিন্তু রতন ফোন না ধরায় আশপাশে খোঁজাখুঁজি শুরু করেন। শুক্রবার ভোরে তাদের একজন প‌রি‌চিত লোক য‌শোর সদর হাসপাতাল থে‌কে ফোন ক‌রে জানায়, হাসপাতা‌লে রত‌নের মত দেখ‌তে একজ‌নের লাশ র‌য়ে‌ছে। ওই খবর পেয়ে মর্গে গিয়ে রতনের লাশ শনাক্ত করেন বাক্কার ও তার স্ত্রী ফরিদা বেগম।


প্রসঙ্গত, প্রধানমন্ত্রীর নির্দেশে মে মাসে মাদকবিরোধী অভিযান শুরুর পর প্রায় প্রতি রাতেই কথিত বন্দুকযুদ্ধে ‘মাদক বিক্রেতাদের’ নিহত হওয়ার খবর দিয়ে আসছে আইনশৃঙ্খলা বাহিনী। এ ধরনের ঘটনায় গত দুই মাসে প্রায় দুইশ মানুষের মৃত্য হয়েছে।  

 


Top