মিঠুনের ছেলের বিয়ের ছবি ভাইরাল | daily-sun.com

মিঠুনের ছেলের বিয়ের ছবি ভাইরাল

ডেইলি সান অনলাইন     ১০ জুলাই, ২০১৮ ২০:৩৩ টাprinter

মিঠুনের ছেলের বিয়ের ছবি ভাইরাল

ভোজপুরি অভিনেত্রীর করা ধর্ষণ মামলার কয়েকদিন পরই বিয়ের পিঁড়িতে বসলেন চিত্রনায়ক মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তী ওরফে মিমো। ১০ জুলাই,   মঙ্গলবার ভারতের তামিলনাড়ু রাজ্যের উটির এক বিলাসবহুল হোটেলে ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে বহুদিনের বান্ধবী ও দক্ষিণী অভিনেত্রী  মাদালসা শরমার সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তিনি। তাদের বিয়ের কিছু ছবি ভাইরাল হয়ে গেছে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে।

 

ভাইরাল হওয়া ছবিতে বর ও কনেকে বেশ উচ্ছ্বসিত দেখা গেছে। বিয়ের আসরে মিমো সোনালি রঙের শেরওয়ানি পরেন। আর লাল ও সোনালি পোশাকে বিয়ের আসরে বসেন মাদালসা। সঙ্গে ছিল মানানসই গয়না।  

 

গত ৭ জুলাই দুজনের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু ধর্ষণের মামলার পর মিমোর বিয়ের আসরেই হাজির হয় পুলিশ। প্রথমে বিয়েতে রাজি হলেও বিয়ে বাড়িতে সবার সামনে হেনস্তার শিকার হতে হয় পাত্রীপক্ষকে। ফলে বিয়ের আসর ছেড়ে চলে যান তারা।

যাবতীয় বাধা-বিঘ্ন থেকে আপাতত রেহাই পেয়ে বিয়েটা সেরে নিলেন দুই তারকা।

 

 

এই আইনি ঝামেলা এখনো শেষ হয়নি। বিয়ে সম্পন্ন হলেও পুলিশ জানিয়েছে, তদন্ত এখনো চলবে। বিয়ের পিঁড়িতে বসার আগেই শনিবার পুলিশের হাতে গ্রেফতার হতে হয় মিঠুনের স্ত্রী যোগিতা বালি ও ছেলে মিমোকে।

 

মিমোর বিরুদ্ধে অভিযোগ, পানীয়তে নেশাদ্রব্য মিশিয়ে ভোজপুরি নায়িকার সঙ্গে শারীরিক সম্পর্ক করা এবং পরে তিন বছর ধরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তা অব্যাহত রাখা। পাশাপাশি ওই নায়িকাকে গর্ভপাতে বাধ্য করানোরও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

 

 


Top