সাহসী চরিত্রে এবার বলিউডে হাসিন! | daily-sun.com

সাহসী চরিত্রে এবার বলিউডে হাসিন!

ডেইলি সান অনলাইন     ১০ জুলাই, ২০১৮ ১৬:১৫ টাprinter

সাহসী চরিত্রে এবার বলিউডে হাসিন!

আগেই ঘোষণা করেছিলেন। মডেলিংয়ে ফেরার বার্তা দিয়ে সাহসী ভিডিও-ও পোস্ট করেছিলেন।

এবার তাঁর আসন্ন ছবির নামও জানা গেল। হাসিন জাহান বলিউডে প্রথমবার পা রাখতে চলেছেন ‘ফতোয়া’ ছবির মাধ্যমে। সামির সঙ্গে বহু আলোচিত সম্পর্ক এখনও শীতল। বিবাহ বিচ্ছেদ এখনও ঘটেনি। তবে সম্পর্ক যে জোড়া লাগবে না, তা একাধিকবার ঠারেঠোরেই স্বীকার করে নিয়েছেন দুই তারকা।

 

 

 

হাসিন তাই বলিউডে ফেরার সিদ্ধান্ত নিলেন। পরিচালক আমজাদ খানের ‘ফতোয়া’ ছবিতেই তাঁকে দেখা যাবে। হাসিন আগেই নিজের সোশ্যাল অ্যাকাউন্টে একাধিক ছবি পোস্ট করেছিলেন। এর মধ্যে পরিচালক আমজাদ খানের সঙ্গেও সেলফি তুলতে দেখা গিয়েছিল।

 

 

জল্পনার পারদ চড়েছিল। এর মধ্যেই জানা গেল সেই ছবির নাম। অক্টোবর মাসেই ছবির শুটিং শুরু হবে। ছবিতে এক সাংবাদিকের চরিত্রে অভিনয় করছেন হাসিন। সর্বভারতীয় এক প্রচারমাধ্যমে হাসিন জানিয়েছেন, ‘‘আমার ও মেয়ের ব্যয় নির্বাহের জন্য কিছু একটা করতেই হত। অন্য কোনও অপশনও ছিল না। পরিচালক আমজাদ খান কঠিন সময়ে আমাকে প্রস্তাব দিয়েছিলেন। তাছাড়া আইনি লড়াই চালিয়ে যাওয়ার জন্য অর্থেরও প্রয়োজন। ’’

 

নিজের ছবি সম্পর্কে হাসিন আরও জানান, ‘‘প্রাথমিক কথাবার্তা চূড়ান্ত হয়ে গিয়েছে। পরিকল্পনা মাফিক সবকিছু ঠিকঠাক থাকলে অক্টোবর মাস থেকেই শুটিং শুরু হয়ে যাবে। ’’ ছবির নাম ঘোষণার কিছুদিন আগেই সাহসী ভিডিওতে দেখা গিয়েছিল তাঁকে।

 

‘ফতোয়া’-র পরিচালক আমজাদ খান জানান, বিতর্কের জন্য নয়, চরিত্রের দাবি মেনেই হাসিনকে অফার করা হয়েছিল। ‘‘বাংলা ও সংলগ্ন কিছু এলাকায় দাঙ্গার পটভূমিতে গল্পের চিত্রনাট্য লেখা হয়েছে। সিনেমার দুই চরিত্রের একজন হিন্দু ও অন্যজন মুসলিম। হাসিন জাহান একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করছেন। দুই প্রধান চরিত্রের মেলবন্ধন ঘটবে হাসিনের মাধ্যমেই। ’’ বলছিলেন আমজাদ খান।

 

কেন হাসিনকেই বাছা হল? পরিচালকের দাবি, ‘‘হাসিনকে বহুদিন ধরে চিনি। সিনেমার চরিত্রটি এক দৃঢ়চেতা সাংবাদিকের। চারিত্রিক মিল থাকার কারণে হাসিনকেই প্রথম ভাবা হয়েছিল। ’’ প্রসঙ্গত, চলতি বছরের শুরুতেই সামির বিরুদ্ধে অবৈধ সম্পর্ক, মারধর, ধর্ষণ ও ম্যাচ গড়াপেটার মতো মারাত্মক অভিযোগ এনেছিলেন।

 


Top