পারিবারিক ঝামেলার পর অবশেষে মাঠে ফিরছেন সামি | daily-sun.com

পারিবারিক ঝামেলার পর অবশেষে মাঠে ফিরছেন সামি

ডেইলি সান অনলাইন     ১০ জুলাই, ২০১৮ ১৬:০৮ টাprinter

পারিবারিক ঝামেলার পর অবশেষে মাঠে ফিরছেন সামি

নানা পারিবারিক সমস্যা পিছনে ফেলে ভারতীয় ফাস্ট বোলার মোহাম্মদ সামি দলে ফেরার ব্যাপারে আত্মবিশ্বাসী। বিসিসিআইয়ের নির্বাচক কমিটি চলতি সপ্তাহের শেষের দিকে ইংল্যান্ড সফরে ভারতের টেস্ট দল ঘোষণা করবে।

 

সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ভারতের ফাস্ট বোলিংয়ের অন্যতম ভরসা সামি যাতে মাঠে ফিরতে পারেন, সেজন্য টিম ম্যানেজমেন্ট সব ধরনের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। কয়েকদিন আগে দ্বিতীয়বারের চেষ্টায় সামি ইয়ো ইয়ো টেস্টে পাস করেছেন। তাই তার ইংল্যান্ড সফরে টেস্ট দলে ফেরা এখন সময়ের ব্যাপার মাত্র।

 

সামির ফর্ম খুব একটা চিন্তার বিষয় নয় বলেই মনে করে বিসিসিআই। স্ত্রী হাসিন জাহানের সঙ্গে সামির তীব্র বাকযুদ্ধ প্রকাশ্যে এসেছিল। সেই সঙ্গে আইনি লড়াইয়ের মুখেও পড়েছেন তিনি। ওই ঘটনার পর তিনি মানসিক দিক থেকে কিছুটা চাপে পড়ে গিয়েছিলেন।

 

টিম ম্যানেজমেন্টের এক সদস্য বলেছেন, শুধু ব্যক্তিগত সমস্যা মিটিয়ে নেওয়াই নয়, আন্তর্জাতিক ক্রিকেটে প্রয়োজনীয় সমস্ত চাহিদাও যাতে পূর্ণ করতে পারেন, সে ব্যাপারে মনের দিক থেকে পুরোদস্তুর তৈরি সামি।

 

টিম ম্যানেজমেন্টের ওই সদস্য বলেছেন, ওকে যে কোনো ধরনের সাহায্যের চেষ্টা করা হবে।

ওর কেরিয়ারের দৃষ্টিকোণ থেকে বিষয়টি খুবই জরুরি। ভারতীয় ক্রিকেটকে অনেক কিছু দিয়েছেন সামি।

উল্লেখ্য, ৩০ টেস্টে ১০০ উইকেট নিয়েছেন তিনি। ইংল্যান্ডের পরিবেশে ভারতীয় দলের অন্যতম অস্ত্র হয়ে উঠতে পারেন তিনি। তাই সামির মতো অভিজ্ঞ ও দক্ষ বোলার থাকলে আরো ভালো হবে দলের জন্য।

 


Top