উট শাহিনের ভবিষ্যদ্বাণী সঠিক হয়নি যেসব ম্যাচে! | daily-sun.com

উট শাহিনের ভবিষ্যদ্বাণী সঠিক হয়নি যেসব ম্যাচে!

ডেইলি সান অনলাইন     ৮ জুলাই, ২০১৮ ১২:০১ টাprinter

উট শাহিনের ভবিষ্যদ্বাণী সঠিক হয়নি যেসব ম্যাচে!

ব্রাজিল-বেলজিয়াম ম্যাচের সঠিক ভবিষ্যদ্বাণী করে বিশ্বকাপের বাজারে খবরের শিরোনামে উঠে এসেছিল সংযুক্ত আরব আমিরাতের উট শাহিন। কিন্তু কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় দিনে পুরোপুরি ব্যর্থ শাহিন।

শাহিনের ভবিষ্যদ্বাণী ছিল কোয়ার্টার ফাইনালে ইংল্যান্ড ও ক্রোয়েশিয়া জিততে পারবে না। সেমিফাইনাল খেলবে রাশিয়া ও সুইডেন। বাস্তবে হল একদম উল্টো।

 

বিশ্বকাপের শুরুর দিকে শাহিনের ভবিষ্যদ্বাণীগুলোর উল্টো ফলই এসেছিল। কিন্তু নকআউট পর্ব থেকে শাহিন বেশ জাদু দেখিয়েছে। দ্বিতীয় রাউন্ডে আর্জেন্টিনা-ফ্রান্স ম্যাচেও ফ্রান্সকে বেছে নিয়েছিল শাহিন। এমনকি স্পেনকে যে রাশিয়া ছিটকে দেবে, সেই ভবিষ্যদ্বাণীও করেছিল এই উট।

 

তবে প্রথম কোয়ার্টার ফাইনাল নিয়ে তার ভবিষ্যদ্বাণী মেলেনি। উরুগুয়ের পক্ষে শাহিন বাজি ধরলেও ম্যাচটা শেষ পর্যন্ত জিতে নেয় ফ্রান্স।

তবে দ্বিতীয় কোয়ার্টার ফাইনালের ভবিষ্যদ্বাণী মিলিয়ে দেয় সে। বেলজিয়ামের কাছে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে ব্রাজিল।

 

কিন্তু কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় দিনে দু'টি ম্যাচেরও ভবিষ্যদ্বাণী মিলল না তার। শাহিনের ভবিষ্যদ্বাণী ছিল কোয়ার্টার ফাইনালে সুইডেনের কাছে হারবে ইংল্যান্ড আর ক্রোয়েশিয়া হারবে রাশিয়ার কাছে। অর্থাৎ সেমিফাইনাল খেলবে রাশিয়া ও সুইডেন। কিন্তু সুইডেনকে ২-০ গোলে হারিয়ে বিশ্বকাপের শেষ চারে উঠেছে ইংল্যান্ড। অন্যদিকে আয়োজক রাশিয়াকে টাইব্রেকারে হারিয়ে সেমিফাইনালে উঠেছে ক্রোয়েশিয়া।


Top