ইউটিউবে অপরাধী গানটির ভিউ ১০ কোটি ছাড়িয়েছে | daily-sun.com

ইউটিউবে অপরাধী গানটির ভিউ ১০ কোটি ছাড়িয়েছে

ডেইলি সান অনলাইন     ৭ জুলাই, ২০১৮ ২০:২০ টাprinter

ইউটিউবে অপরাধী গানটির ভিউ ১০ কোটি ছাড়িয়েছে

এ সময়ে বাংলাদেশের অডিও ইন্ডাস্ট্রিতে ঝড় তোলা গান ‘অপরাধী’। নামি-দামী গায়কদের গানকে হারিয়ে দিয়েছে ইউটিউবে দেখা-শোনার ক্ষেত্রে। মাত্র আড়াই মাসে ১০ কোটির বেশি বার দেখা হয়েছে মিউজিক ভিডিওটি। ওঠে এসেছে ইউটিউবের গ্লোবাল র‌্যাঙ্কিংয়ে।  

 

কণ্ঠ দেওয়ার পাশাপাশি ‘অপরাধী’র কথা ও সুর করেছেন আরমান আলিফ। আর সংগীতায়োজন করেছেন অংকুর মাহমুদ। ভিডিও নির্মাণ করেছে ঈগল টিম। মডেল হয়েছেন আনান, সুমাইয়া আনজুম ও তুহিন চৌধুরী।

২৬ এপ্রিল ঈগল মিউজিক প্রকাশ করে অল্প বাজেটের মিউজিক ভিডিও ‘অপরাধী’। সংবাদমাধ্যমেও তেমন একটা খবরের শিরোনাম হয়নি আরমান আলিফের গানটি। কিন্তু ঠিকই শ্রোতারা খুঁজে নিয়েছেন।

গানটির ভিউ এখন ৯ কোটি ৯৫ লাখের বেশি। অর্থাৎ, ৫ লাখ ভিউ পেলে ঢুকে যাবে ১০ কোটির ঘরে। গানটির জনপ্রিয়তা বলছে এ মাইলফলক ছুঁতে বেশি সময় লাগবে না।

 

শুধু বাংলাদেশ নয় ভারতের পশ্চিমবঙ্গেও ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে ‘অপরাধী’। গানটি কাভার করে ইতোমধ্যে আলোচনায় এসেছেন টুম্পা খান। ভারতের এক শিল্পী তৈরি করেছেন পাল্টা গান।

‘অপরাধী’র সাফল্য নিয়ে আরমান আলিফ বললেন, ‘শ্রোতা-দর্শকদের ভালোবাসার কারণেই এটা সম্ভব হয়েছে। এছাড়া এই মুহূর্তে আসলে আমি আর কিছুই বলতে পারছি না। আমি সবার প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি মনে করি এখন থেকে গানের প্রতি আমার দায়িত্ববোধ আরো বেড়ে গেল। আমার প্রতি সবার এই ভালোবাসার সম্মান আমি রাখার চেষ্টা করব। ’

 


Top