নেইমারকে নিয়ে যা বললেন কোচ তিতে | daily-sun.com

নেইমারকে নিয়ে যা বললেন কোচ তিতে

ডেইলি সান অনলাইন     ৭ জুলাই, ২০১৮ ১৬:৫৪ টাprinter

নেইমারকে নিয়ে যা বললেন কোচ তিতে

 

পুরো ম্যাচে দাপটের সঙ্গে খেললেও কোয়ার্টার ফাইনালে বেলজিয়ামের বিপক্ষে ২-১ গোলে হেরে যায় কোচ তিতের দল ব্রাজিল। সেই সাথে রাশিয়া বিশ্বকাপ সফরের সমাপ্তি ঘটে নেইমারদের।

নেইমার, কুতিনহো, ডগলাস কস্তারা প্রাণপণ চেষ্টা করেও হার এড়াতে পারেননি। ম্যাচ শেষে তাই নেইমারের প্রশংসা করেছেন ব্রাজিলের তিতে। তার মতে নেইমার প্রত্যাশার চেয়েও বেশি ভালো পারফরম্যান্স করেছেন।


তিতে বলেন, নেইমার খুব উন্নতি করেছে। অল্প সময়ে সেরা ফর্মে ফিরেছে। মেক্সিকোর বিপক্ষের ম্যাচের আগে তার সঙ্গে আমরা কথা হয়েছিল। তখন আমি তাকে বললাম নেইমার তুমি তোমার শতভাগ দিতে পারছো। যখন পারফরম্যান্স করার ক্ষেত্রে শরীর ও মন সাবলিল থাকবে তখন তুমি বুঝতে পারবে যে তুমি শতভাগ দেওয়ার জন্য প্রস্তুত। ওই ম্যাচে সে ম্যাচসেরা হয়েছিল।

তার ড্রিবলিং, তার গতি অসাধারণ ছিল। কখনো কখনো খুবই দ্রুতগতির ফুটবল খেলেছে। আমি যতোটা প্রত্যাশা করেছিলাম তার চেয়েও সে ভালো খেলেছে। আমি মনে করি তীব্র-প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে খুব কম খেলোয়াড়ই আছে যারা এমন খেলতে পারে।


উল্লেখ্য, ব্রাজিলের প্রাণ ভোমরা নেইমার চলতি বছরের ফেব্রুয়ারিতে ইনজুরিতে পড়েন। তিন মাসের ইনজুরি কাটিয়ে ব্রাজিলের বিশ্বকাপ দলে যোগ দেন তিনি।

 

 

 


Top