জয়পুরহাটে গরু বোঝাই ভটভটি উল্টে নিহত ২ | daily-sun.com

জয়পুরহাটে গরু বোঝাই ভটভটি উল্টে নিহত ২

ডেইলি সান অনলাইন     ৫ জুলাই, ২০১৮ ১১:১৫ টাprinter

জয়পুরহাটে গরু বোঝাই ভটভটি উল্টে নিহত ২

- ফাইল ফটো

 

জয়পুরহাট-ধামুরহাট সড়কের কোকিলের মোড় এলাকায় গরু বোঝাই ভটভটি উল্টে চালকসহ দুই জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ছয় জন। বৃহস্পতিবার (৫ জুলাই) ভোর ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন, দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার জাটিহার গ্রামের বাসিন্দা ও গরু ব্যবসায়ী কাউছার রহমান (৪০) এবং চাপাইনবাবগঞ্জের ধানসুড়া গ্রামের বাসিন্দা ও ভটভটিচালক মানিক হোসেন (২৫)।


আহতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জের ধানসুকান গ্রামের জাহাঙ্গীর হোসেন (৩০), দিনাজপুরের হাকিমপুর উপজেলার বোয়ালদাড় গ্রামের মাহমুদুল হক (৩৫) ও দেলোয়ার হোসেন (১৮), হাকিমপুরের বাংলা হিলির রেজাউল ইসলাম (৪৯) ও রফিকুল ইসলাম (৪৮), নবাবগঞ্জ উপজেলার মোগরপাড়া গ্রামের সাইফুল ইসলাম (৫১)। এদের মধ্যে মাহমুদুলের অবস্থা গুরুতর।


প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, রাজশাহীর সিটির মোড় হাট থেকে ভটভটিতে গরু নিয়ে জয়পুরহাট-ধামুরহাট সড়কপথে গরু ব্যবসায়ীরা বাড়ি ফিরছিলেন। ভোর ৪টার দিকে ধামুরহাটের কোকিলের মোড় এলাকায় ভটভটি গাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই গরু ব্যবসায়ী কাউছার রহমান মারা যায়। পরে আহত অবস্থায় সাতজনকে হাসপাতালে নেওয়ার পর ভটভটি চালক মানিক হোসেন মারা যায়। নিহতদের লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছেএবং আহত দের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।


আহত জাহাঙ্গীর হোসেন জানান, তারা সকলেই গরু ব্যবসায়ী। রাজশাহীর সিটিরহাট থেকে ৬টি গরু ও ১টি মহিষসহ তারা ৬ ব্যবসায়ী ভটভটি ভাড়া নিয়ে দিনাজপুর যাচ্ছিলেন। চালক ঘুমিয়ে পড়ায় ভোর ৪টার দিকে ভটভটি গাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়।


হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নুরুন্নবী জানান, ভোর সাড়ে ৫টায় ৭ জনকে হাসপাতালে ভর্তি করা হয়। যাদের মধ্যে মানিক হোসেন নামে একজন মারা যান। অন্যদের মধ্যে একজনের অবস্থা গুরুতর।

 


Top