সাত বছরের পাকিস্তানী শিশুর ঘূর্ণি জাদুতে মুগ্ধ শেন ওয়ার্ন!‌ | daily-sun.com

সাত বছরের পাকিস্তানী শিশুর ঘূর্ণি জাদুতে মুগ্ধ শেন ওয়ার্ন!‌

ডেইলি সান অনলাইন     ৪ জুলাই, ২০১৮ ১৬:০৭ টাprinter

সাত বছরের পাকিস্তানী শিশুর ঘূর্ণি জাদুতে মুগ্ধ শেন ওয়ার্ন!‌

ঘূর্ণি উইকেটে তার ছোড়া বল প্রায় একহাত ঘুরে ডানহাতি ব্যাটসম্যানকে বোকা বানিয়ে দিল! বয়স মাত্র ৭ বছর। পাকিস্তানের এই স্পিন বিস্ময়ের নাম এলি মিকাল খান।

সোশ্যাল মিডিয়ায় এলির ভিডিও বারবার দেখেছেন লেগ স্পিনের জাদুকর শেন ওয়ার্ন। আর যত দেখেছেন, তত বিস্মিত হয়েছেন ওর নিখুঁত লাইন আর নির্ভুল লেংথ দেখে!

 

এই বয়সেই এলির হাতের জাদু ও ক্রিকেটীয় ধারণা মুগ্ধ করেছে শেন ওয়ার্নকে। সম্প্রতি তিনি কথাও বলেছেন ছেলেটির সঙ্গে। এলির নাম হয়ে গেছে 'জুনিয়র শেন ওয়ার্ন'। বড় হয়েও সে রীতিমতো শেন ওয়ার্ন হতে চায়। এবার এলির খেলার জাদুতে মাতলেন তারই স্বপ্নের মানুষটি। ভক্তের আবদারও ফেরাতে পারেননি। বলতে গেলে, এক প্রকার নিজের খেলার জেরেই শেন ওয়ার্নের সঙ্গে স্কাইপেতে দেখা করার সুযেগ পেলেন এলি। সেই কথাবার্তা জুড়ে ছিল শুধুই ক্রিকেট।

 

টুইটারে নিজেদের সেই সাক্ষাতের কথা বলতে গিয়ে ভক্ত সম্পর্কে প্রশংসা ঝাঁপি খুলে বসেন আজি স্পিন কিংবদন্তি শেন ওয়ার্ন। বাঘা বাঘা সব ব্যাটসম্যানকে চড়কির মতো ঘুরানো এই সাবেক লেগস্পিনার বলেন, ওর সঙ্গে কথা হওয়ার মুহূর্তটা আমাদের দুজনের কাছেই স্পেশাল। অনেক ভালো ছেলে ও। আমি চাই, আপনাদের সব সমর্থন ওর সঙ্গে থাকবে। কারণ ও তার যোগ্য। এই অসাধারণ জাদুটা চালিয়ে যাও এলি। '


Top