রাস্তার ম্যানহোলে ঢুকে ভোট চাইলেন প্রার্থী! | daily-sun.com

রাস্তার ম্যানহোলে ঢুকে ভোট চাইলেন প্রার্থী!

ডেইলি সান অনলাইন     ৪ জুলাই, ২০১৮ ১৪:৫৩ টাprinter

রাস্তার ম্যানহোলে ঢুকে ভোট চাইলেন প্রার্থী!

ভোটেরদের মনোযোগ আকর্ষণে এবার অভিনব কায়দায় প্রচারণায় নেমেছেন পাকিস্তানের পার্লামেন্টের সাধারণ নির্বাচনে প্রার্থী হতে চাওয়া এক ব্যক্তি।  ম্যানহোলে নেমে ভোট চেয়ে আলোচনায় আসা ওই প্রার্থীর নাম আয়াজ মেনন মোতিওয়ালা।

তার বাড়ি করাচিতে। তিনি পাকিস্তানের পার্লামেন্টের সাধারণ নির্বাচনে প্রার্থী হতে চান। তার নির্বাচনী এলাকার ভোটারদের আকর্ষণে শুয়ে পড়ছেন পানিতে, জঙ্গলে, খানাখন্দে, রাস্তার ম্যানহোলে।

 

তার উদ্ভট এমন নির্বাচনী প্রচারণার লক্ষ্য হচ্ছে এলাকার মানুষজনের মন গলিয়ে ভোট নিজের থলেতে ভরা এবং একমাত্র তিনিই এলাকার মানুষের ভোগান্তি বুঝতে পারেন, সেটির জানান দেওয়া। বর্তমান ক্ষমতাসীন সরকার ও বিরোধী দলগুলোকেও আক্রমণ করছেন তিনি।

 

পাঞ্জাবি-পায়জামা পরা তার এই ভিডিও ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভিডিওতে দেখা যায়, রাস্তায় জমে থাকা পানিতে বসে পাকিস্তানের পতাকা হাতে বক্তব্য দিচ্ছেন তিনি। তিনি নিজের ফেসবুক পেজ থেকেও সেই বক্তব্য লাইভে প্রচার করেছেন। ভিডিওতে আরও দেখা যায়, রাস্তায় জমে থাকা পানি পান করছেন তিনি।

 

এ সময় পতাকা হাতে পানিতে শুয়ে ছবি তোলার জন্য সমর্থকদের প্রতি আহ্বান জানান তিনি। ছবি তোলার সময় হাস্যোজ্জ্বল ভঙ্গিতে বিজয় চিহ্ন প্রদর্শন করেন মেমম। তার অভিনব এই নির্বাচনী প্রচারণা এমন একসময় চালানো হচ্ছে, যখন করাচিতে তীব্র পানির সংকট চলছে।


Top