কুমারীত্ব পরীক্ষার জন্য আবিষ্কার হলো ভার্জিনিটি টেস্টার! | daily-sun.com

কুমারীত্ব পরীক্ষার জন্য আবিষ্কার হলো ভার্জিনিটি টেস্টার!

ডেইলি সান অনলাইন     ১ জুলাই, ২০১৮ ১৪:৫২ টাprinter

কুমারীত্ব পরীক্ষার জন্য আবিষ্কার হলো ভার্জিনিটি টেস্টার!

অনেক দেশেই মেয়েদের ভার্জিনিটি নিয়ে ছেলেদের ও পাত্রপক্ষের পরিবারের লোকজনের কৌতূহলের যেন শেষ নেই। আর অনেক সময় মেয়েরাও নির্বিচারে নিজেদেরকে ভার্জিন দাবী করে বসে।

তবে মেয়েদের মিথ্যে ভার্জিন দাবী করার দিন বুঝি এবার ফুরিয়ে এলো। কারণ এখন ভার্জিনিটি টেস্ট করার জন্য আবিষ্কৃত হয়েছে ভার্জিনিটি টেস্টার। বিয়েরপর স্বামী যেমন স্ত্রীকে মিথ্যা দোষারোপ করতে পারবে না, তেমনি স্ত্রীও কারো সাথে অবৈধ সম্পর্কের মাধ্যমে কুমারীত্ব হারালেও বোঝা যাবে।

 

বিভিন্ন দেশের কিশোরীরা তাদেরকে কুমারী দাবী করে বিভিন্ন যোগাযোগ মাধ্যম, ফেসবুক, টুইটারে গর্বভরে স্ট্যাটাস দেন। কিন্তু তাদের দাবী সত্যি কিনা তা নিরুপনের উপায় তেমন ছিলনা।  তবে এবার মিথ্যা কুমারী দাবী করার দিন শেষ হল ভার্জিনিটি টেস্টার আবিষ্কারের ফলে।

 

কুমারীত্ব পরীক্ষা নিরীক্ষা করার জন্য চীনের ফুয়াং ইজং কোম্পানির গাইনী বিশেষজ্ঞদল তৈরি করেছে এই ভার্জিনিটি টেস্টার।  এই টেস্টারটি নির্ণয় করতে সক্ষমহবে মেয়েদের কুমারীত্ব।

 

কোম্পানির মার্কেটিং ম্যানেজার সাওরূন এমন চ্যালেন্জ করার মত তথ্য জানিয়েছেন।

তিনি আরও জানান, কতজন পুরুষের সাথে মেলামেশা করেছে এমন তথ্যও দিতে সক্ষম হবে এই ভার্জিনিটি টেস্টার ।

 

বর্তমানে ভার্জিনিটি টেস্টারটি কুমারীত্ব সনাক্ত করতে সক্ষম হবে। বিপণন বিভাগ থেকে আরো জানা যায়, চৌকস গাইনী বিশেষজ্ঞ দল এই ভার্জিনিটি টেস্টারটি আবিষ্কার করেছেন।


Top