চাইলে পর্তুগালের প্রেসিডেন্টও হতে পারবেন রোনাল্ডো : ট্রাম্প | daily-sun.com

চাইলে পর্তুগালের প্রেসিডেন্টও হতে পারবেন রোনাল্ডো : ট্রাম্প

ডেইলি সান অনলাইন     ৩০ জুন, ২০১৮ ১৫:১৭ টাprinter

চাইলে পর্তুগালের প্রেসিডেন্টও হতে পারবেন রোনাল্ডো :  ট্রাম্প

বিশ্বকাপের মঞ্চে আগুনে ফর্মে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। অন্তত চিরপ্রতিন্দ্বন্দ্বী লিওনেল মেসিকে ছাপিয়ে অনেকটাই এগিয়ে গিয়েছেন তিনি।

গোটা বিশ্বের সংবাদমাধ্যম এখন ব্যস্ত রোনাল্ডো–বন্দনায়। রোনাল্ডোর জনপ্রিয়তা এখন এতটাই যে তিনি চাইলে পর্তুগালের প্রেসিডেন্টও হয়ে যেতে পারেন। এমনটাই মনে করছেন আমেরিকার প্রেসিডেন্ট ট্রাম্প। হোয়াইট হাউসে পর্তুগিজ প্রেসিডেন্ট মার্সেলো রেবেলো দে সোউয়া–র সঙ্গে একটি সাক্ষাতে রসিকতা করে একথা বলেছেন ট্রাম্প।

 

মার্সেলোকে ট্রাম্প বলেন, ‘‌বিশেষজ্ঞরা বলছেন, রোনালদোই এই মুহূর্তে সেরা। সর্বকালের সেরার তালিকাতেও রোনালদোর নাম ওপরের দিকে আছে। আপনি (‌মার্সলো)‌ কি জানেন রোনালদো এখন এতটাই জনপ্রিয় যে চাইলে ও পর্তুগালের প্রেসিডেন্টও হয়ে যেতে পারে!‌’‌ এই রসিকাতর উত্তর দিয়েছেন মার্সেলোও। রসিকতার সুরেই তিনি ট্রাম্পকে বলেছেন, রোনালদোকে প্রেসিডেন্ট হিসাবে দেখতে তাঁর কোনও আপত্তি নেই। শেষ ষোলোর লড়াইতে পর্তুগালের সামনে রয়েছে উরুগুয়ে।

 

তার আগে উরুগুয়ের প্রাক্তন ম্যানেজার অস্কার তাবারেজ বলেছেন,‘‌রোনালদো এই মুহূর্তে বিশ্বের সেরা গোলস্কোরার। নিজে গোল করে, অন্যকে দিয়ে গোল করায়। বাকিদের থেকে ও অনেকটাই এগিয়ে। ’‌ পাশাপাশি উরুগুয়ে যে পিছিয়ে নেই সেটাও জানাচ্ছেন তাবারেজ। তিনি বলছেন, ‘‌রোনালদোর মোকাবিলা করতে হবে বলে আমরা যে ভয়ে বিনিদ্র রাত কাটাচ্ছি এমন নয়। দল হিসেবে উরুগুয়ে যথেষ্ট সংহত। ’‌

 


Top