সন্তানের পিতা হতে চলেছেন তাসকিন | daily-sun.com

সন্তানের পিতা হতে চলেছেন তাসকিন

ডেইলি সান অনলাইন     ২৯ জুন, ২০১৮ ১৬:৩৯ টাprinter

সন্তানের পিতা হতে চলেছেন তাসকিন

সবাইকে অবাক  করে দিয়ে বিয়ে করেছিলেন জাতীয় দলের তরুণ পেস তারকা তাসকিন আহমেদ। এতে অসংখ্য তরুণীর হৃদয় ভাঙলেও সুখে আছেন তাসকিন এবং তার স্ত্রী সৈয়দা রাবেয় নাঈমা দম্পতি। এই মুহূর্তে ইনজুরিতে আক্রান্ত তাসিকন জাতীয় দলের বাইরে আছেন। এই কঠিন সময়েই তিনি ভক্তদের জন্য সুসংবাদ দিলেন। নতুন অতিথি আসছে তাদের ঘরে।

 

 বিয়ের আট মাসের মাথায় বাবা-মা হতে যাচ্ছেন তাসকিন এবং রাবেয়া। স্ত্রীর গর্ভধারণের এখন সাড়ে পাঁচ মাস চলছে। চিকিৎসকের মতে, সবকিছু ঠিক থাকলে আগামী অক্টোবরেই নতুন অতিথি এসে যাবে তাদের ঘরে।  উচ্ছাসিত তাসকিন এই সুসংবাদ গণমাধ্যমকে জানিয়ে সকলের দোয়া প্রত্যাশা করেন। তাদের দাম্পত্য জীবন নিয়ে অনেক আজেবাজে নিউজ হয়েছে। কিন্তু নিন্দুকের মুখে ছাই দিয়ে সুখেই আছেন এই তরুণ দম্পতি।

 

উল্লেখ্য, গত বছর অক্টোবরে দক্ষিণ আফ্রিকা সফর শেষে হুট করেই বিয়ে করেন তাসকিন আহমেদ। জাতীয় দলের হয়ে সর্বশেষ খেলেছিলেন নিদাহাস ট্রফিতে। এ মাসেই ইনজুরির কারণে ছিটকে গিয়েছিলেন আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে। এমনকি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজের দলেও ডাক পাননি তাসকিন। সবমিলিয়ে বাজে একটা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন এই তরুণ পেসার। ইনজুরির সঙ্গে কঠিন লড়াই করতে হচ্ছে।

 


Top