বাসচাপায় রোজিনার পা বিচ্ছিন্ন হয়ে মৃত্যু: বিআরটিসির বাস চালকের বিরুদ্ধে চার্জশিট | daily-sun.com

বাসচাপায় রোজিনার পা বিচ্ছিন্ন হয়ে মৃত্যু: বিআরটিসির বাস চালকের বিরুদ্ধে চার্জশিট

ডেইলি সান অনলাইন     ২৮ জুন, ২০১৮ ১৪:৩১ টাprinter

বাসচাপায় রোজিনার পা বিচ্ছিন্ন হয়ে মৃত্যু: বিআরটিসির বাস চালকের বিরুদ্ধে চার্জশিট

- পা বিচ্ছিন্ন হয়ে নিহত রোজিনা

 

রাজধানীর বনানীতে সড়ক দুর্ঘটনায় রোজিনার পা বিচ্ছিন্নের পর মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলায় বিআরটিসি বাসের চালক শফিকুল ইসলামের বিরুদ্ধে চার্জশিট দাখিল করা হয়েছে। বৃহস্পতিবার (২৮ জুন) ঢাকা মহানগর হাকিম এ এইচ এম তোয়াহার আদালতে বনানী থানার সহকারী পরিদর্শক (এসআই) শেখ মিজানুর রহমান এ চার্জশিট দাখিল করেন।


এ মামলায় একমাত্র আসামি বিআরটিসি বাসের চালক শফিকুল ইসলাম। বর্তমানে তিনি জামিনে রয়েছেন। আর স্বাক্ষী করা হয়েছে সাংবাদিক সৈয়দ ইশতিয়াক রেজাসহ মোট ৯ জনকে।  


প্রসঙ্গত, গত ২০ এপ্রিল রাজধানীর মহাখালীতে এক আত্মীয়ের বাসায় বেড়াতে গিয়ে দুর্ঘটনায় শিকার হন সাংবাদিক সৈয়দ ইশতিয়াক রেজার বাসায় কাজের মেয়ে রোজিনা (১৮)। রাত ৮টার দিকে বনানীর চেয়ারম্যান বাড়ির সামনে বিআরটিসির বাস (ঢাকা মেট্রো ব ১১-৫৭৩৩) রোজিনা আক্তারকে ধাক্কা দেয়। রোজিনা পড়ে গেলে বাসটি তার ডান পায়ের উপর দিয়ে চলে যায় এবং পা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। পরে তাকে উদ্ধার করে অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ২৫ এপ্রিল তাকে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটের হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) ভর্তি করা হয়। পরে তার শারীরিক অবস্থার আরো অবনতি হলে তাকে আইসিইউ-তে নেওয়া হয়।

সেখানেই ২৯ এপ্রিল সকাল ৭টা ২০ মিনিটের দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রোজিনা।


ওই ঘটনায় গাজী টেলিভিশনের নিজস্ব প্রতিবেদক মহিউদ্দিন আহমেদ রাজধানীর বনানী থানায় মামলাটি দায়ের করেন।  

 


Top