নির্বাচনে নাশকতার ষড়যন্ত্র: বিএনপি নেতা মিজানসহ ৪ জন রিমান্ডে | daily-sun.com

নির্বাচনে নাশকতার ষড়যন্ত্র: বিএনপি নেতা মিজানসহ ৪ জন রিমান্ডে

ডেইলি সান অনলাইন     ২৮ জুন, ২০১৮ ১৩:০৩ টাprinter

নির্বাচনে নাশকতার ষড়যন্ত্র: বিএনপি নেতা মিজানসহ ৪ জন রিমান্ডে

 

গাজীপুর সিটি নির্বাচনে নাশকতার ষড়যন্ত্রের অভিযোগে দায়ের করা মামলায় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মেজর (অব.) মিজানুর রহমানসহ চারজনকে বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার (২৮ জুন) দুপুরে ঢাকা মহানগর হাকিম মাজহারুল হকের আদালত শুনানি শেষে রিমান্ডের এ আদেশ দেন।


রিমান্ডে নেয়া অপর তিন আসামি হলেন- শফিকুল ইসলাম, মো. জিন্নাত ও মো. আসাদ আলী।


মিজানুর রহমানের দুই দিন এবং অপর তিন আসামির একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। জুনায়েদ হোসেন জয় নামে এক আসামি কিশোর হওয়ায় তার বিষয়ে আদালত কোনো আদেশ দেননি।


এর আগে ধানমন্ডি থানায় দায়ের করা বিশেষ ক্ষমতা আইনের মামলায় তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের উত্তরা জোনাল টিমের পুলিশ পরিদর্শক আরমান আলী পাঁচ আসামির বিরুদ্ধেই সাত দিন করে রিমান্ডের আবেদন করেন।


আসামিপক্ষের আইনজীবী সানাউল্লাহ মিয়া, সৈয়দ গাজী শাহআলম প্রমুখ আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে শুনানি করেন। শুনানিতে তারার বলেন, কিছু যদি জিজ্ঞাসাবাদ করতে হলে জেলগেটে জিজ্ঞাসা করা হোক।


এর আগে গত সোমবার (২৫ জুন) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে গুলশানের বাসা থেকে মিনাজনে গ্রেফতার করা হয়। গাজীপুর সিটি নির্বাচনে নাশকতার ষড়যন্ত্রের অভিযোগে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানায় পুলিশ। তাদের দাবি, এ সংক্রান্ত কয়েকটি অডিও ক্লিপও জব্দ করা হয়েছে।


ওই ঘটনায় ডিবির এসআই সাইফুল ইসলাম ধানমন্ডি থানায় মামলা দায়ের করেন।


আরও পড়ুন:

 

নির্বাচনে নাশকতার ষড়যন্ত্রের অডিও ক্লিপ প্রকাশ, বিএনপি নেতা মেজর মিজান গ্রেফতার

 


Top