যেভাবে প্রেমিকা পটাতেন সঞ্জয় দত্ত! | daily-sun.com

যেভাবে প্রেমিকা পটাতেন সঞ্জয় দত্ত!

ডেইলি সান অনলাইন     ২৬ জুন, ২০১৮ ১৮:৫৭ টাprinter

 যেভাবে প্রেমিকা পটাতেন সঞ্জয় দত্ত!

বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের বায়োপিক ‘সাঞ্জু’। দুদিন বাদেই মুক্তি পাচ্ছে সিনেমাটি।

শুরু থেকেই আলোচনায় রয়েছে এটি। এরপর এর ট্রেইলার প্রকাশ পেলে দর্শকদের বুঝতে বাকি থাকে না সঞ্জয়ের অনেক অজানা কথা পর্দায় তুলে ধরতে যাচ্ছেন পরিচালক রাজকুমার হিরানি।

 

সাঞ্জু সিনেমার ট্রেইলারের একপর্যায়ে সঞ্জয়ের ভূমিকায় থাকা রণবীর কাপুর জানান, তিনি প্রেমিকা ও পতিতাসহ ৩০৮ জন নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক করেছেন। তার প্রেমিকার সংখ্যা প্রায় ৩৫০জন। সঞ্জয় প্রেমিকা পটানোর ক্ষেত্রে কোন কৌশল অবলম্বন করতেন তা ফাঁস করেছেন রাজকুমার হিরানি।

 

ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে রাজকুমার হিরানি বলেন, “তিনি (সঞ্জয়) কোনো মেয়ের সঙ্গে ডেটিং শুরুর পর ওই মেয়েকে তার মায়ের কবরের কাছে নিয়ে যেতেন। তিনি তাদের বলতেন, ‘তোমাকে আমার মায়ের সঙ্গে দেখা করতে নিয়ে এসেছি। ’ এরপর মেয়েটি আবেগাপ্লুত হয়ে সঞ্জয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে যেত। সত্যি বলতে ওই কবরটি তার মায়ের ছিল না।

 

ফক্স স্টার স্টুডিওর সঙ্গে সাঞ্জু সিনেমাটির প্রযোজনায় আছেন বিধু বিনোদ চোপড়া। রণবীর কাপুর ছাড়াও এ সিনেমায় দিয়া মির্জা, কারিশমা তান্না, সোনম কাপুর, মনীষা কৈরালা ও পরেশ রাওয়ালকে দেখা যাবে। ইতোমধ্যে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে সিনেমাটি। আগামী ২৯ জুন মুক্তি পাচ্ছে এটি।

 


Top