মেসিকে প্রেরণা দিতে রাশিয়া গেল স্ত্রী | daily-sun.com

মেসিকে প্রেরণা দিতে রাশিয়া গেল স্ত্রী

ডেইলি সান অনলাইন     ২৬ জুন, ২০১৮ ১৬:০৭ টাprinter

মেসিকে প্রেরণা দিতে রাশিয়া গেল স্ত্রী

 লিওনেল মেসির জন্মদিনেও তার পাশে থাকা হয়নি স্ত্রী আন্তোনেলা রোকুজ্জোর। বোন সন্তানের জন্ম দিয়েছেন।

তাই ছিলেন রোজারিওতে। কিন্তু নাইজেরিয়ার সাথে মঙ্গলবার রাতে আর্জেন্টিনার বাঁচা-মরার লড়াই। বিশ্বকাপ থেকে বিদায়ের প্রবল শঙ্কা প্রথম রাউন্ডেই। এমন অবস্থায় প্রচণ্ড চাপে থাকা মেসির যে খুব দরকার ছেলেবেলার খেলার সাথী ও স্ত্রী রোকুজ্জো এবং তিন পুত্র সন্তানের সঙ্গ। ওরা যে প্রেরণার অনেক বড় উৎস। অবশেষে আর্জেন্টিনা থেকে স্পেন হয়ে রাশিয়ার সেন্ট পিটার্সবার্গে উড়ে গেলেন আন্তো। সাথে সন্তানরাও।

 

 

আইসল্যান্ডের সাথে ড্র। ক্রোয়েশিয়ার কাছে হার।

নাইজেরিয়ার বিপক্ষে মঙ্গলবারের ম্যাচের উপর নির্ভর করছে মেসিদের ২০১৮ রাশিয়া বিশ্বকাপ ভাগ্য। নিজেদের ভাগ্য অন্যদের হাতে তুলে দিয়ে শেষ লড়াই মেসিদের। কি যে বাজে অবস্থা। দলনেতা আবার ভিনগ্রহের খেলোয়াড় মেসি। যাকে নিয়ে সমালোচনাও হচ্ছে খুব। দলেও নাকি বিবাদ। আরো কতো খবর এই দুঃসময়ে।

 

 

প্রশ্ন, মেসি কি মেসি হয়ে জ্বলে উঠতে পারবেন এদিনের ম্যাচে? বাঁচবে কি আর্জেন্টিনা? শেষ ষোলতে যাওয়া হবে তাদের? এমন চাপ আর্জেন্টিনাতে থেকেও নিতে পারছিলেন না মেসির জীবনসঙ্গী আন্তো। তিন ছেলে থিয়াগো, মাতেও ও চিরোকে নিয়ে রোববার রাতে স্পেনে পাড়ি জমিয়েছেন। ওখানে স্থায়ী আবাস তাদের। সেখান থেকে পৌঁছেছেন রাশিয়ার মাটিতে। চিরো এখনো কোলের শিশু। কোথাও প্রেসের সাথে কথা বলেননি। ভিআইপি মহল দিয়ে পেরিয়েছেন একের পর এক স্থান।

 

রোববার মেসির জন্মিদন ছিল। ৩১ হলো। রোজারিও থেকেই ইনস্টাগ্রামে হৃদয়কাড়া একটি পোস্ট দিয়েছিলেন আন্তো। মেসির সাথে জড়িয়ে হাস্যোজ্জ্বল ওই ছবির পোস্টে নিজেকে দুনিয়ার সবচেয়ে 'সুখী নারী' দাবি করেছেন রোকুজ্জু। আর তা মেসির মতো মানুষের কারণেই। 'ভালোবাসা আমার, আজ এবং সবসময় তোমাকে আমি সুখী দেখতে চাই। ' এরপরই আদর্শ স্ত্রী রোকুজ্জো মন ছুঁয়ে যাওয়া কথাগুলো নিবেদন করেছেন মেসির চরণে, 'শুভ জন্মদিন ভালোবাসা আমার। আমরা সবাই তোমাকে অসম্ভব ভালোবাসি। আমাকে দুনিয়ার সবচেয়ে সুখী নারী বানানোর জন্য এবং আমাদের সবচেয়ে বড় সম্পদ এমন পরিবার উপহার দেওয়ার জন্য তোমাকে ধন্যবাদ। '

 

এখন দেখা যাক স্ত্রী ও সন্তানদের সামনে আর্জেন্টিনার শেষ রক্ষা করতে পারেন কি না মেসি।


Top