ছেলেকে ট্রল না করার অনুরোধ নেইমারের বাবার | daily-sun.com

ছেলেকে ট্রল না করার অনুরোধ নেইমারের বাবার

ডেইলি সান অনলাইন     ২৫ জুন, ২০১৮ ১৯:১২ টাprinter

ছেলেকে ট্রল না করার অনুরোধ নেইমারের বাবার

বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচে পেনাল্টি পাওয়ার জন্য ব্যথার অভিনয় করেছিলেন ব্রাজিল সুপারস্টার নেইমার। তাছাড়া দল জেতার পর মাঠের মধ্যেই কেঁদে ফেলেছিলেন বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার। এই দুই ঘটনায় সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হতে হয়েছে তাকে। এমন ট্রলিংয়ের মধ্যে এবার নেইমারের হয়ে পাশে থাকার অনুরোধ করলেন তার বাবা।

 

তিনি বলেন, 'বন্ধুরা সোশ্যাল মিডিয়া কাউকে অপমান করা বন্ধ করা হোক। যদি তোমরা নেইমারকে সমথর্ন করে থাকে, তাহলে ভালোভাবেই কর। '

গত শুক্রবার কোস্টারিকার বিপক্ষে ২৬ বছরের পিএসজি স্ট্রাইকার ব্রাজিলকে ২-০ গোলে জিতিয়ে কান্নায় ভেঙে পড়েছিলেন। তবে তার অল্প চ্যালেঞ্জেই পড়ে যাওয়া থেকে শুরু করে কান্না সব নিয়েই সোশ্যাল মিডিয়ায় ব্যাঙ্গের মুখে পড়তে হয়েছে তাকে। অনেকে তো এমনও প্রশ্ন তুলে দিয়েছে, যাতে নেইমারকে দল থেকে বাদ দেওয়া হয়। সেখানে কেউ কেউ আবার এও লিখেছেন তার ব্যবহারে বাকি দলের মনোসংযোগ নষ্ট হচ্ছে।

 

কোচ তিতে অবশ্য নেইমারের পাশেই দাঁড়িয়ে বলেছেন, 'নেইমার হলো আলাদা প্রতিভা।

যার খেলা তত খুলবে যত টুর্নামেন্ট এগোবে।  নেইমারের বাবা সমর্থকদের উদ্দেশে বলেছেন, 'ওকে অপমান না করে সঠিক শব্দ ব্যবহার করা হোক। যেমন বিশ্বাস এবং প্রার্থনা। '

 

দীর্ঘ চোট সারিয়ে বিশ্বকাপেই ফিরেছেন নেইমার। প্রথম ম্যাচে নিজের সেরাটা দিতে পারেননি। স্বার্থপর বলে তখন তাকে আক্রমণের মুখে পড়তে হয়েছিল। দ্বিতীয় ম্যাচে গোল করে দলকে জিতিয়েও কান্নার জন্য তোপের মুখে পড়তে হল নেইমারকে। বিশ্বকাপের আসরে তিনি আলোচনার কেন্দ্রে ছিলেন শুরুর আগে থেকেই। তাকে ঘিরেই হেক্সা মিশন জয়ের স্বপ্ন দেখছে তিতের শিষ্যরা।

 


Top