গাজীপুরে নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ায় দুঃখপ্রকাশ নওফেলের | daily-sun.com

গাজীপুরে নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ায় দুঃখপ্রকাশ নওফেলের

ডেইলি সান অনলাইন     ২৫ জুন, ২০১৮ ১৬:৩৮ টাprinter

গাজীপুরে নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ায় দুঃখপ্রকাশ নওফেলের

 

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের প্রচার-প্রচারণায় অংশ নেওয়ার ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। আগারগাঁও নির্বাচন কমিশন কার্যালয়ে গিয়ে তিনি এ দুঃখপ্রকাশ করেন।


সোমবার (২৫ জুন) দুপুরে প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমামের নেতৃত্ব নির্বাচন কমিশনে যান আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল। ওই দলে নওফেলও ছিলেন। প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে সাক্ষাতের সময় নওফেল রবিবারের ঘটনার জন্য দুঃখপ্রকাশ করেন। তিনি কমিশনকে বলেন, প্রজ্ঞাপনের বিষয়টি না জানান কারণে এটি হয়েছে। জানা মাত্রই তিনি সেখান থেকে ঢাকায় ফিরে আসেন।


ইসির সঙ্গে প্রতিনিধি দলের বৈঠক শেষে সাংবাদিকদের ব্রিফ করেন এইচ টি ইমাম। সেখানে তাঁর পাশেই দাঁড়িয়ে ছিলেন মহিবুল হাসান চৌধুরী।

 

 

এইচ টি ইমাম বলেন, নওফেল একজন ভালো রাজনীতিবিদ। তিনি একজন ব্যারিস্টার।

সেদিন যা হয়েছে তা না জেনে হয়েছে। জানার ২০ মিনিটের মধ্যেই তিনি গাজীপুর থেকে চলে এসেছেন। এই বিষয়টি আজ ইসির কাছে বলেছেন নওফেল। ঘটনার জন্য তিনি দুঃখপ্রকাশ করেছেন।


এইচ টি ইমাম বলেছেন, দুঃখপ্রকাশ করায় এবং ভুল স্বীকার করায় নির্বাচন কমিশনারেরা খুশী হয়েছেন। তারা বলেছেন, এমন রাজনীতিবিদই তারা চান। যারা ভুল হলে দুঃখপ্রকাশ করবেন। ভুল স্বীকার করবেন এবং ভবিষ্যতে আর ভুল করবেন না।


বিএনপির পক্ষ থেকে গাজীপুরের পুলিশ সুপার হারুন অর রশিদের প্রত্যাহারের দাবি প্রসঙ্গে প্রধানমন্ত্রীর এই উপদেষ্টা বলেন, শেষ মুহূর্তে এই দাবির কোনো যৌক্তিকতা নেই। তাছাড়া এসপি এমন কী করেছেন যে তাকে প্রত্যাহার করতে হবে। তিনি বলেন, প্রধান নির্বাচন কমিশনার কঠোর নির্দেশের পর কর্মকর্তারা ভয়ে আছেন। তা ছাড়া এসপি হারুন খারাপ কেন, সেটা তো বিএনপি বলছে না। একজন মানুষের ভাবমূর্তি নষ্ট করা সহজ। এটা কেন করা হবে?

 


Top