আপত্তিকর দৃশ্যে লতা'র গান, ক্ষুব্ধ পরিবার | daily-sun.com

আপত্তিকর দৃশ্যে লতা'র গান, ক্ষুব্ধ পরিবার

ডেইলি সান অনলাইন     ২৫ জুন, ২০১৮ ১৬:৩৬ টাprinter

আপত্তিকর দৃশ্যে লতা'র গান, ক্ষুব্ধ পরিবার

বলিউডের ছবিতে এমন দৃশ্য! স্বাভাবিকভাবেই উপমহাদেশের সিনেদর্শকদের মধ্যে ব্যাপক প্রতিক্রিয়া তৈরি করছে। ‘ভিরে দি ওয়েডিং’-এ স্বরা ভাস্করের স্বমেহন দৃশ্য নিয়ে তোলপাড় হয়ে যায় গোটা বলিউড।

স্বরা কেন এভাবে প্রকাশ্যে ক্যামেরার সামনে স্বমেহনের দৃশ্য করলেন, তা নিয়ে বিভক্ত। এবার স্বরার পর এবার স্বমেহন দৃশ্যে অভিনয় করে বিতর্কে জড়ালেন কিয়ারা আদবানি।

 

করণ জোহরের ছবি ‘লাস্ট স্টোরিজ’। কারণ, ছবির স্বমেহনে দৃশ্য। ছবির স্বমেহনে দৃশ্যের সঙ্গে করণ লতা মঙ্গেশকরের গাওয়া ‘কভি খুশি কভি গম’ ছবির টাইটেল ট্র্যাক ব্যবহার করেছেন পরিচালক করণ জোহর। আর এতেই রীতিমতো ক্ষুব্ধ লতা মঙ্গেশকরের পরিবারের সদস্যরা। যেটায় অভিনয় করেছেন কিয়ারা আদবানি।

 

বিষয়টি নিয়ে বিরক্ত লতা মঙ্গেশকরের পরিবারের এক সদস্যের প্রশ্ন, কেন? কেন করণ জোহর লতা দিদির এই গান এ ধরনের এক অস্বস্তিকর দৃশ্যে ব্যবহার করেলেন? আমার এখনও মনে আছে তার ‘কাভি খুশি কাভি গাম’ ছবির জন্য দিদি যখন এই গান গেয়েছিল করণ তখন কী ভীষণ খুশি ছিল।

 

কিয়ারা আদবানির পাশাপাশি ওই সিনেমায় অভিনয় করতে দেখা যাচ্ছে নেহা ধুপিয়া, বিকি কৌশল, রাধিকা আপ্তে, মনীষা কৈরালা এবং সঞ্জয় কাপুরকে।

 


Top