ডেল্টা লাইফের ৩২তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত | daily-sun.com

ডেল্টা লাইফের ৩২তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

ডেইলি সান অনলাইন     ২১ জুন, ২০১৮ ২০:০৮ টাprinter

ডেল্টা লাইফের ৩২তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

 

ডেল্টা লাইফ ইনসিওরেন্স কোম্পানী লিমিটেড এর ৩২তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) ২১ জুন  বৃহস্পতিবার, কোম্পানীর নিজস্ব ভবন ডেল্টা লাইফ টাওয়ার, প্লট # ৩৭, রোড # ৯০, গুলশান সার্কেল-২, ঢাকায় অনুষ্ঠিত হয়। উক্ত সভায় কোম্পানীর পরিচালনা পর্ষদের মাননীয় চেয়ারম্যান জনাব মনজুরুর রহমান সভাপতিত্ব করেন। সভায় ২০১৭ সালের নিরীক্ষিত হিসাব, বার্ষিক প্রতিবেদন ও উক্ত বছরের জন্য প্রতিটি ১০ টাকার শেয়ারের বিপরীতে ২৫ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করা হয়। সভাপতির বক্তব্যে জনাব মনজুরুর রহমান সম্মানিত শেয়ারহোল্ডারদের স্বাগত জানিয়ে বলেন, “আমাদের লক্ষ্য হচ্ছে বাংলাদেশের জনগণকে গুণগত মানসম্পন্ন বীমাসেবা প্রদান করা। লাইফ ফান্ডের সর্বোত্তম বিনিয়োগ নিশ্চিত করা, যাতে বীমাগ্রাহকদের সর্বোচ্চ বোনাস ও শেয়ারহোল্ডারদের সর্বোচ্চ লভ্যাংশ প্রদান সহ কোম্পানীর টেকসই প্রবৃদ্ধি নিশ্চিত করা যায়। ”

 

২০১৭ সালে ডেল্্টা লাইফ প্রিমিয়াম আয় করেছে ৬২৫.১০ কোটি টাকা, বিনিয়োগ ও অন্যান্য খাত থেকে আয় করেছে ৩৪৫.৪১ কোটি টাকা। ২০১৭ সাল শেষে কোম্পানীর লাইফ ফান্ড দাঁড়িয়েছে ৩,৬৭৪.২২ কোটি টাকা। ডেল্টা লাইফের এই অগ্রযাত্রায় সম্মানিত শেয়ারহোল্ডারগণ কোম্পানীর সাথে থাকায় জনাব মনজুরুর রহমান তাঁদেরকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

 

উক্ত সভায় কোম্পানীর পরিচালনা পর্ষদের সদস্য জনাব আজিজ আহমেদ এফসিএ, সিআইএসএ (ইউএসএ), জনাব জেয়াদ রহমান, জনাব কাজী ফজলুর রহমান, জনাব মোহাম্মদ শামস্-উল ইসলাম, জনাব সাইফ খন্দকার এবং মুখ্য নির্বাহী কর্মকর্তা আদিবা রহমান এসিআইআই (ইউকে) সহ ঊর্ধŸতন কর্মকর্তাবৃন্দ ও বিপুল সংখ্যক শেয়ারহোল্ডারগণ উপস্থিত ছিলেন।


Top