ঝিনাইদহে মাঠ থেকে ২ বন্ধুর মরদেহ উদ্ধার | daily-sun.com

ঝিনাইদহে মাঠ থেকে ২ বন্ধুর মরদেহ উদ্ধার

ডেইলি সান অনলাইন     ২১ জুন, ২০১৮ ১১:২৭ টাprinter

ঝিনাইদহে মাঠ থেকে ২ বন্ধুর মরদেহ উদ্ধার

 

ঝিনাইদহের হরিণাকুণ্ডে একটি মাঠ থেকে আওয়াল হোসেন (২০) ও রিপন হোসেন (২০) নামের দুই বন্ধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২১ জুন) সকালে উপজেলার ভাইনা ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের পাশের মাঠ থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।


আওয়াল হোসেন ওই গ্রামের বিশারদ আলীর ছেলে এবং রিপন একই গ্রামের যদু বক্সের ছেলে।  


নিহতরা দু’জন ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। দু’জন এক সাথেই থাকতেন বলে প্রতিবেশীরা জানিয়েছে।


এছাড়া তারা দু’জনে জোড়াদাহ কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। এর মধ্যে নিহত রিপন উপজেলার জোড়াদাহ কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিল বলেও জানা গেছে।


হরিণাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আসাদুজ্জামান বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে। ঘটনাস্থল থেকে বিষের বোতল পাওয়া গেছে। এছাড়া তারা একে অপরকে জড়িয়ে ধরে মাথার উপর মাথা রেখে পড়ে ছিল। যে কারণে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তারা বিষপানে আত্মহত্যা করেছে।

তদন্তের পর বিস্তারিত জানা যাবে বলে তিনি জানান।


নিহত রিপনের বাবা যদুবক্স বলেন, ‘কয়েক দিন আগে আমার ঘরে থাকা ৫ হাজার টাকা পাওয়া যাচ্ছিল না। পরে পরিবারে কেউ হয়তো বলে থাকতে পারে যে, আওয়াল এই টাকা নিয়েছে। এ ঘটনার একদিন পর বুধবার সন্ধ্যায় তারা দু’জন বাড়ি থেকে বের হয়। এরপর রাতে তারা আর বাড়ি ফেরেনি। সকালে তাদের মৃতদেহ মাঠে পড়ে থাকার খবর পাই। ’ 

 


Top