চিনে নিন এই পাঁচজন বিখ্যাত ‘‌সিঙ্গেল ফাদার’ কে | daily-sun.com

চিনে নিন এই পাঁচজন বিখ্যাত ‘‌সিঙ্গেল ফাদার’ কে

ডেইলি সান অনলাইন     ২০ জুন, ২০১৮ ১৬:৪৬ টাprinter

চিনে নিন এই পাঁচজন বিখ্যাত ‘‌সিঙ্গেল ফাদার’ কে

যে কোনও মানুষের জীবনেই মা–বাবার স্থান সবচেয়ে উপরে। অন্যান্য মানুষের থেকেও মা–বাবার পাল্লা সবসময় ভারী থাকে। কিন্তু মা–বাবার মধ্যে তুলনা করতে হলে!‌ বেশিরভাগের উত্তর হবে–‘‌মা’। কারণ মা দীর্ঘ ন’‌মাসের যন্ত্রণা ভোগ করে সন্তানের জন্ম দেন। বাবার সেখানে প্রসব যন্ত্রণা টের‌ পেতে হয় না।

 

এমনকি শিশুর জন্মের প্রথম কয়েক বছরও মায়ের গুরুত্ব থাকে বেশি। কিন্তু বর্তমান সময়ে সেই তথাকথিত চিন্তাভাবনাকে দূর করে দিয়েছেন অনেকেই। এখন শুধু মা নয়, বাবারাও প্রমাণ করে দিয়েছেন যে, সন্তান পালনে তাঁরাও সমান পারদর্শী। এখনকার যুগে তথাকথিত নিয়মকানুনকে বুড়ো আঙুল দেখিয়ে এই পাঁচজন ‘‌সিঙ্গেল ফাদার’‌ কিন্তু নিজেদের কাজটা ঠিকমতোই করছেন। সন্তান পালনে ত্রুটি রাখছেন না এই তারকারা।

 

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো:‌ বর্তমানে ফুটবল বিশ্বের অন্যতম সেরা তারকা।

২০১০ সালে তিনি সিঙ্গেল ফাদার হয়েছিলেন। তাঁর ছেলের নাম ক্রিশ্চিয়ানো জুনিয়র। ফুটবল মাঠে তিনি যতটা দায়িত্বশীল, মাঠের বাইরে ছেলের প্রতিও একই রকমভাবে দায়িত্ব পালন করেন সি আর সেভেন। সোশ্যাল মিডিয়ার দৌলতে বাবা–ছেলের বিভিন্ন মুহূর্ত এখন সবাই দেখতে পায়। তবে জুনিয়র একা নয়, এরপর আরও দু’‌জন যমজ সন্তানের বাবা হন রোনাল্ডো। এই দুই ক্ষেত্রেই ‘‌মা’–কে তা কখনও সামনে আসেনি। এখানেই শেষ নয়, এরপর বান্ধবী জর্জিনা ও রোনাল্ডোর এক সন্তানের জন্ম‌ হয়। আপাতত চার ছেলে–মেয়ের সি আর সেভেন একজন গর্বিত পিতাও।

 

 

টম ক্রুজ:‌ ২০১২ সালে তৃতীয় স্ত্রী কেটি হোমসকে ডিভোর্স দেওয়ার পর সিঙ্গেল ফাদার হন বিখ্যাত হলিউড অভিনেতা টম ক্রুজ। তাঁদের মেয়ে সুরিকে মানুষ করার দায়িত্ব নেন টম ক্রুজ। এর আগে আরও দুই সন্তান রয়েছে তাঁর। একজন ইসাবেলা, অপরজন কোনর।

 

 

জনি ডেপ:‌ দীর্ঘদিনের সঙ্গী ভানেসা পারাদিসের সঙ্গে ২০১২ সালে বিচ্ছেদ হয় বিখ্যাত হলিউড তারকা জনি ডেপ। তারপর থেকে তিনিও সিঙ্গেল ফাদার। তবে নিজের মেয়ে লিলি রোজ এবং ছেলে জ্যাকের খেয়াল রাখছেন তিনি।

 

 

করণ জোহর:‌ ভারতেও কিন্তু বিখ্যাত তারকাদের মধ্যে কয়েকজন সিঙ্গেল ফাদার হয়েছেন। তার মধ্যে সবার উপরে নাম থাকবে পরিচালক করণ জোহরের। ২০১৭ সালে যমজ সন্তানের বাবা হন করণ। তাঁর ছেলের নাম যশ জোহর। আর মেয়ের নাম রুহি জোহর।

 

 

তুষার কাপুর:‌ করণের পাশাপাশি আরেক বলিউড অভিনেতাও এখন সিঙ্গেল ফাদার। তিনি আর কেউ নন, বলিউডের বিখ্যাত তারকা জীতেন্দ্র–র ছেলে তুষার কাপুর। ২০১৬ সালে বাবা হন তিনি। ছেলের নাম লক্ষ্য কাপুর।

 


Top