কোস্টারিকার বিপক্ষে খেলতে পারবেনা নেইমার! | daily-sun.com

কোস্টারিকার বিপক্ষে খেলতে পারবেনা নেইমার!

ডেইলি সান অনলাইন     ১৯ জুন, ২০১৮ ২০:১৫ টাprinter

কোস্টারিকার বিপক্ষে খেলতে পারবেনা নেইমার!

আগামী ২২ জুন কোস্টারিকার বিপক্ষে নামবে ব্রাজিল। আত্মবিশ্বাস ফিরে পেতে সেই ম্যাচে জয়ের বিকল্প নেই পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের। এমন লড়াইয়ে তারা পাচ্ছে না দলের প্রাণভোমরা নেইমারকে!

সুইজারল্যান্ডের বিপক্ষে ১০ বার ফাউলের শিকার হন ব্রাজিল যুবরাজ। এতে পায়ে ব্যথা পান তিনি। সেটা এখনো কমেনি! সোমবার দলের সঙ্গে অনুশীলনও করতে পারেননি। এ থেকে আশঙ্কা করা হচ্ছে, পরের ম্যাচে খেলতে পারবেন না নেইমার!

 

 

একাধিক ক্রীড়া সংবাদমাধ্যমে জানা গেছে, এদিন পূর্ণ মাত্রায় অনুশীলন করেছে ব্রাজিল। তবে পারেননি নেইমার, পাওলিনহো ও থিয়াগো সিলভা। ওই সময় হোটেলে সময় কাটান তারা। সেখানেই করেন হালকা জিম।

সুইস-ট্যাকলে জর্জরিত নেইমার সেই ম্যাচ শেষে খুঁড়িয়ে খুঁড়িয়ে ড্রেসিংরুমে ফেরেন। এতে ভড়কে গিয়েছিলেন ব্রাজিল দলের চিকিৎসক।

পরে করা হয় পরীক্ষা-নিরীক্ষা। তাতে দেখা গেছে, গোড়ালিতে সামান্য আঘাত পেয়েছেন তিনি।

 

 

তবে এ নিয়ে ব্রাজিলের তরফ থেকে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি। নেইমারের গোড়ালিতে আপাতত বরফ-চিকিৎসা চলছে।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার খবর, নেইমারের চোটটা তেমন গুরুতর নয়। তবু দুশ্চিন্তায় আছে ব্রাজিল স্টাফ। তাদের আশঙ্কা, সুইসদের মতো অন্য দলের খেলোয়াড়েরাও তার ওপর চড়াও হবে।

 

 

এখানে হলেই শেষ হতো। চাউর হয়েছে, গত বিশ্বকাপে কলম্বিয়ার বিপক্ষে মেরুদণ্ডে পাওয়া ব্যথাটা আবারো মাথাচাড়া দিয়ে উঠেছে নেইমারের। সেই সঙ্গে গত ফেব্রুয়ারিতে পায়ে লাগা চোটের ধকল এখনো কাটিয়ে উঠতে পারেননি তিনি। তবু সুইজারল্যান্ডদের বিপক্ষে গোটা ম্যাচে তাকে খেলিয়েছেন তিতে।

এতে হিতে বিপরীতই ঘটেছে। কোস্টারিকার বিপক্ষে নেইমারের খেলা নিয়ে সংশয় দেখা দিয়েছে। শুক্রবার সেন্ট পিটার্সবার্গে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় শুরু হবে দুদলের ময়দানি লড়াই।

 


Top