দক্ষিণ কোরিয়ার ট্রাভেল ফেয়ারে বাংলাদেশ প্যাভিলিয়ন পুরস্কৃত | daily-sun.com

দক্ষিণ কোরিয়ার ট্রাভেল ফেয়ারে বাংলাদেশ প্যাভিলিয়ন পুরস্কৃত

ডেইলি সান অনলাইন     ১৮ জুন, ২০১৮ ১৯:৩০ টাprinter

দক্ষিণ কোরিয়ার ট্রাভেল ফেয়ারে বাংলাদেশ প্যাভিলিয়ন পুরস্কৃত

দক্ষিণ কোরিয়ার সিউলে অনুষ্ঠিত ৩৩তম ‘কেওটিএফএ’ মেলায় অংশগ্রহণকারী ৩৫টি দেশের ৫৫টি প্যাভিলিয়নের মধ্যে ‘দ্য বেস্ট বুথ অপারেশন এ্যাওয়ার্ড-২০১৮’ পুরস্কারে ভূষিত হয়েছে বাংলাদেশ প্যাভিলিয়ন।
মেলা কর্তৃপক্ষ বাংলাদেশ ট্যুরিজম বোর্ড (বিটিবি) কর্তৃপক্ষের কাছে এ সংক্রান্ত একটি ক্রেস্ট হস্তান্তর করা হয়েছে।


সিউলে বাংলাদেশ দূতাবাসের সহযোগিতায় বাংলাদেশ টুরিজম বোর্ড (বিটিবি) বিগত ১৪ থেকে ১৭ জুন ২০১৮ পর্যন্ত এই মেলায় অংশগ্রহণ করে। ২০১২ সাল থেকে বাংলাদেশ এ মেলায় নিয়মিতভাবে অংশগ্রহণ করে আসছে।


আজ সোমবার ঢাকায় প্রাপ্ত সিউলস্থ বাংলাদেশ দূতাবাসের সংবাদ বিজ্ঞপ্তিতে এসব কথা জানানো হয়।
মেলায় পাঁচ সদস্যবিশিষ্ট বাংলাদেশ প্রতিনিধিদলের নেতৃত্ব দেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব আবু বকর সিদ্দিক। এছাড়া ৩টি প্রাইভেট ট্যুর অপারেটর এ মেলায় অংশ নেয়।


‘কেওটিএফএ’র চেয়ারম্যান সিন জং মক মেলায় অংশগ্রহণকারী সব দেশের রাষ্ট্রদূতদের উপস্থিতিতে ১৪ জুন ২০১৮ থেকে সকালে এ মেলার উদ্বোধন করেন।
চারদিনব্যাপী এ মেলায় বাংলাদেশের পর্যটন বিষয়ক প্রচুর পরিমাণে লিফলেট, সিডি, ডিভিডিসহ বিভিন্ন ট্যুর প্যাকেজ সম্বলিত তথ্যাদি দর্শনার্থীদের মধ্যে বিতরণ করা হয়।


মেলায় প্রায় ৫শ’ জনের মতো কোরীয় ও বিদেশী দর্শনার্থী বাংলাদেশ প্যাভিলিয়ন পরিদর্শন করেন এবং বাংলাদেশের আকর্ষণীয় পর্যটন স্থানসহ বিভিন্ন ট্যুর প্যাকেজ সম্পর্কে খোঁজ-খবর নেন।


Top