চ্যানেল-সেরা ‘ফাগুন বউ’ | daily-sun.com

চ্যানেল-সেরা ‘ফাগুন বউ’

ডেইলি সান অনলাইন     ১৮ জুন, ২০১৮ ১৬:৩৯ টাprinter

চ্যানেল-সেরা ‘ফাগুন বউ’

বিক্রম ও ঐন্দ্রিলা জুটি আবার ফিরছে ভারতীয় বাংলা টেলিভিশনে, এই নিয়ে দর্শকের মধ্যে প্রবল উদ্দীপনা ছিল ‘ফাগুন বউ’-এর সম্প্রচার শুরু হওয়ার আগে। প্রথম সপ্তাহতেই ভাল রেটিং নিয়ে শুরু করেছিল এই ধারাবাহিক কিন্তু যত সময় এগোয়, ততই পিছিয়ে পড়ে প্রতিদ্বন্দ্বিতায়।   

 

তবে ১৫+ আরবান টিআরপি তালিকার সেরা দশে এই ধারাবাহিক থেকেছে বেশ কয়েক মাস ধরেই। কিন্তু গত সপ্তাহে একলাফে অনেকটা রেটিং বেড়েছে ধারাবাহিকের। ৫.৬ থেকে বেড়ে রেটিং হয়েছে ৭.২। স্টার জলসায় চ্যানেল টপার হয়েছে ‘ফাগুন বউ’। তবে সেরার সেরা অর্থাৎ বেঙ্গল টপার কিন্তু ‘বকুলকথা’ (৯.২)।  

এই নিয়ে টানা তিন সপ্তাহ বেঙ্গল টপার রইল জি বাংলা-র এই ধারাবাহিক। তবে রেটিংয়ে এবার বেশ অনেকটা নেমে, পঞ্চম স্থানে রয়েছে ‘করুণাময়ী রাণী রাসমণি’ (৭.০)। দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছে যথাক্রমে ‘জয় বাবা লোকনাথ’ (৮.১) ও  ‘সাত ভাই চম্পা’ (৭.৪)। চতুর্থ স্থানে রয়েছে ‘ফাগুন বউ’।

 

 

 

এই সপ্তাহ থেকে শুরু হচ্ছে নতুন দু’টি ধারাবাহিক— স্টার জলসা-র ‘ও‌ম নমঃ শিবায়’ এবং জি বাংলা-র ‘কৃষ্ণকলি’। এই দুই ধারাবাহিকই ভাল রেটিং নিয়ে শুরু করবে পথচলা, এমনটাই আশা। এবং সেক্ষেত্রে আবারও বদলে যাবে টিআরপি তালিকার সমীকরণ। নীচে রইল গত সপ্তাহের সেরা দশের বাকি ধারাবাহিক ও তার রেটিং—  

ষষ্ঠ— ‘সীমারেখা’ ও ‘কুসুমদোলা’ (৬.৪)

সপ্তম— ‘ভানুমতীর খেল’ (৫.৮)

অষ্টম— ‘অন্দরমহল’ (৫.৭)

নবম— ‘ভজগোবিন্দ’ (৫.৬)

দশম— ‘রাখিবন্ধন’ (৫.৪) 

 


Top